আমি হস্তমৈথুন করে জীবনটা শেষ করে ফেলছি, আমি রোজ পাঁচ-ছয় বার হস্তমৈথুন করি, আমি এখন খুব রোগা পাতলা মানসিক দিক দিয়ে দূবর্ল হয়ে গেয়েছি, আমার মেরুদন্ড সামনে ঝুকে যাচ্ছে, আমি পিট সোজা রাখতে পারছি না, আমর তল পেট ভারি হয়ে যাচ্ছে, বুক সরু হয়ে যাচ্ছে, দুধ মোটা হয়ে গেছে, কার্ভি রোগের মতো দেখাচ্ছে, গাল, চোখ ঢুকে গেছে সব শুকিয়ে গেছে ত্বক জড়ো হয়ে যাচ্ছে, আমার সবার সাথে কথা বলতে লজ্জা লাগছে, মানসিক অবসাদে ভুগছি, প্লিজ বলুন আমি কি করব? আমার আত্মহত্যা করতে ইচ্ছে করছে, আমি হস্তমৈথুন করে শেষ হয়ে গেলাম!
শেয়ার করুন বন্ধুর সাথে
Porimolray

Call

আপনার সমস্যাটি আসলেই দুঃজনক।আমাকেও খারাপ লাগছে। যহোক আপনি প্রথমে নিজেকে মানসিক ভাবে শক্তি যোগান ভেঙ্গে পড়বেন না। *হস্তমৈথুন ভুলেও করবেন না *প্রতিদিন দুধ,ডিম,মাছ,মাংস,শাকসবজি অথাৎ সামর্থের মাঝে যেগুলো পুষ্টিকর খাবার পাবেন প্রতিদিন খাবার চেষ্টা করবেন। *আপনার শরীরে পুষ্টির ঘাটতি রয়েছে তাই সিনকারা সিরাপটি সেবন করুন।এতে দেহ স্বাভাবিক হবে। *সর্বদা ধর্মীয় পথে চলবেন। *প্রয়োজনে একজন যৌন বিশেষজ্ঞের পরামর্শ নিন। *ভুলেও আত্মহত্যার কথা চিন্তা করবেন না। ***আপনার সুস্থ্যতা কামনা করছি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Mijanur91

Call

আপনার তেমন কিছু হয় যেমনটা আপনি ভাবছেন।  হস্তমুইথন এর ফলে একটা নেগেটিভ প্রভাব পরেছে আপনার।  আপনার এখন চিকিৎসার পাশাপাশি গাইডেন্স দরকার।  হোমিও চিকিৎসা নিন গাইডেন্স এর দরকার পরলে আমাকে পারাসোনাল ম্যাসেজিও করতে পারেন।  আমি সঠিক জানিনা এইটা বিস্ময় এর রুলস এর বিরুদ্ধে কিনা যদি না হয় তাহলে হেল্প করবো। ইন শা আল্লাহ ভাল হয়ে যাবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এমন কাজ করলে দেহ ছিবড়ার মত হয়ে যায় ঠিক যেমন কোন কিছু থেকে তার নির্যাস বের করে নেওয়ার পর পড়ে থাকা ছিবড়া । তার ফলে দেহে অপ্রতিসমতা দেখা যায় অর্থাৎ দেহ সব দিকে সমান না। তখন অবশ্যই ভয় জন্মাবে এবং সকলের থেকে দূরে থাকতে চাইবেন। 

তাই এখনই এসব ত্যাগ করুন। আপনার এটা ঠিক হতে কয়েক বছর লাগবে। কাউকে না বলতে পারলেও রেজিস্টার্ড ডাক্তারের কাছে গিয়ে বলুন। দরকার হলে হাসপাতালের মানসিক স্বাস্থ্য বিভাগে নিজেকে দেখান।

মনের সাহস ধরে রাখুন না হলে ভাল হতে পারবেন না।

 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

◆হস্তমৈথুন থেকে বাঁচার উপায় (ছেলে-মেয়ে উভয়ের জন্য প্রযোজ্য): ১★প্রতিদিন প্রতি ওয়াক্ত নামাজের পর সূরা তওবার শেষ দুই আয়াত পড়ে শরীরে ফুঁক দিতে হবে (ইহা একটি পরীক্ষিত আমল)। ২★কোনো কারনে লিঙ্গ উত্তেজিত হলে হাত বা অন্য কোনো বস্তু দ্বারা স্পর্শ করা যাবে না। ৩★বাজে চিন্তা-ভাবনা, মন্তব্য, কথা-বার্তা বা সঙ্গ পরিত্যাগ করতে হবে। ৪★'বাংলা চটি গল্প' পড়া থেকে বিরত থাকতে হবে। ৫★অশ্লীল ইমেজ, মুভি বা ভিডিও দেখা থেকে বিরত থাকতে হবে। ৬★ফেইসবুক, টুইটার বা অন্য কোথাও অশ্লীল কিছু চোখে পড়লে নিজেকে সংযত রাখার চেষ্টা করতে হবে। ৭★বেগানা পুরুষ বা বেগানা নারীর দিকে তাকানো যাবে না। ৮★অশ্লীলতার ধারে কাছেও যাওয়া যাবে না। ৯★উলঙ্গ হয়ে গোসল করা যাবে না। ১০★শরীর ও মন পবিত্র রাখা প্রয়োজন। ১১★চিত্‍ হয়ে শোয়া যাবে না, ডান দিকে কাত হয়ে শুতে হবে। ১২★সর্বদা আল্লাহ্'র প্রতি ভয় রাখতে হবে। ১৩★নাচ-গান বা রঙ-তামাশা থেকে বিরত থাকতে হবে। ১৪★সবসময় 'লা হাওলা ওয়ালা কুউওয়াতা ইল্লাহ্ বিল্লাহ্' পাঠ করতে হবে। ১৫★সর্বোপরি যেহেতু এটি একটি হারাম কাজ, তাই এটি থেকে বাঁচার ইচ্ছাশক্তি দৃঢ় করতে হবে। তবেই হারাম থেকে বাঁচতে আল্লাহ্ সাহায্য করবে। ১৬★আল্লাহ্ আপনার সহায় হোন। আমিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ