কমন ছোট ,সাধারন প্রশ্নগুলা ছোট ভাইদের জন্য রাখবেন,একান্ত তাঁরা যদি না পায় তারপর আপনারা দিবেন ? আর কোনো উওর লুকায়িত করার আগে আমাদেরকে জানাবেন ?আমরা ছোট বলে আমাদের প্রশ্ন এতো দেরিতে ছেরে দেন কেনো,ভুলের মাধ্যমে শেখা *সকালে একটা প্রশ্ন ছেরেছি এখন পর্যন্ত অবহেলার কারনে অনুমোদন দিচ্ছেন না কেন ওকে ভাইয়া ও আপুরা ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন ?
শেয়ার করুন বন্ধুর সাথে

বিস্ময়ে ছোট বড় কিছু নেই। সবাইকে সমান চোখে দেখা হয়। আমাদেরও একসময় পয়েন্ট কম ছিল। এখানে আসলো পয়েন্ট টা কিছু না। আমরা যা জানি তা অপরকে জানিয়ে দিতে পারে তার সমস্যা থেকে পেলেই আমরা খুশি। আর আপনিও নিয়মিত এক্টিভ থাকুন। অনেক কিছু জানতে পারবেন। যা আপনি জানেন তা অপরকে জানাতে পারবেন। আর কিছু কিছু বিভাগ আছে যেখানে প্রশ্ন করলে বা উত্তর দিলে অনুমোদন লেখা থাকে। যেমন: যৌণ বিভাগ। আবার উত্তরে লিঙ্ক দিলে এটাও অপেক্ষামান থাকে। আশা করি বুঝতে পারছেন। বিস্ময়ের সাথেই থাকুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এখানে যারা প্রশ্ন করে তারা সবাই চাই একটু জলদি উত্তরের জন্য।আর এখানে কেউ আপনার মতো ভাবনাতে প্রশ্ন ফেলে রাখবে না যার উত্তরটি জানা সে উত্তর দিয়ে দিবে ।আর প্রশ্ন ফেলে রাখলে সাইটের বদনাম হবে যে বিস্ময়ে তাড়াতাড়ি উত্তর পাই না।তাই এরকম না ভেবে চেষ্টা করুন জানা প্রশ্নের উত্তর করতে। আর লুক্কায়িত তখনই হয় যখন উত্তরটি ভুল নীতিমালা ভঙ্গ করে।প্রতিদিন বিস্ময়ে হাজার হাজার প্রশ্ন -উত্তর আসে। ভুল উত্তরও প্রচুর করে সদস্যরা তখন সকল ভুলের কারন সবাইকে বলা সম্ভব হয় না।একান্ত প্রয়োজন হলে যে লুকাবে তাঁর কাছ থেকে মেসেজের মাধ্যমে জানতে পারেন। আর আপনি বলেছেন উত্তর অনুমোদন হয়নি।আপনার কোন উত্তর প্রশাসনে খুঁজে পেলাম না, অনুমোদনে,এবং প্রত্যাখ্যানে কোন জায়গাতেই নেই।যাই হোক যদি উত্তর করে থাকেন তাহলে নীতিমালা মেনে করতে হবে। আপনার প্রশ্নে যত বানান ভুল করেছেন এরকম উত্তর হলেও প্রত্যাখ্যান হতে পারে। তাই https://www.bissoy.com/terms নীতিমালা পাতা পড়ে মানসম্মত উত্তর করলে অনুমোদন পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

অবহেলার কারণে অনুমোদন দিচ্ছেন না এই কথা টা মেনে নিতে পারলাম না। বিস্ময় এর এডমিন প্যানেল এ যারা কাজ করেন তাঁরা প্রত্যেক এ নিজ নিজ কাজে ব্যাস্ত থাকে। তাঁর পর ও তাঁরা যে টুকু সময় পাই বিস্ময় এ দেয়। আপনি হয়তো জানেন এখন প্রত্যেক টা স্কুল ও কলেজে ফাইনাল পরীক্ষা চলছে যে কারণে সবাই নিজে কে নিয়ে একটু ব্যাস্ত তাঁর পর ও অবসর সময় এ চলে আসে বিস্ময় এ আপনাদের সেবা করার জন্য তাহলে এই কথা কিভাবে বলতে পারেন আপনি........!???????? বিস্ময় এক চ্যালেঞ্জিং প্লাটফর্ম এখানে যে যত জানে সে তত প্রশ্নের উত্তর দিতে পারে।  আমার কথায় ধরুনঃ আমি ১ বছর আগে যখন বিস্ময় এ আসি তখন আমি কিছুই জানতাম না,,,,একটা প্রশ্ন গুগল এ সার্চ করেছিলাম তখন সেই প্রশ্ন টা বিস্ময় এ পাই উত্তর সহ তখন আমি আমার একাউন্ট ওপেন করি। তাঁর পর প্রথম প্রথম হাজারো প্রশ্নের ভুল উত্তর দিয়েছি এডমিন আমার উত্তর লুক্কায়িত করেছেন আর সঠিক উত্তর টা ওপেন করা ছিল। তখন আমি সঠিক টা জানতে পারলাম যে আমার উত্তর ভুল ছিল এবং সঠিক উত্তর টা কারেকশন করলাম।এই ভাবেই বিস্ময় এ নিজেকে প্রমাণ করে চলেছি এখন ও আমি ভুল উত্তর দিয় আমার উত্তর লুক্কায়িত করা হয় এবং আমি সঠিক উত্তর জানতে পারি। বিস্ময় এ সবাই একটা পরিবার একটা পরিবার এ যেমন প্রত্যেক কে সমান চোখে দেখা হয় বিস্ময় ও ঠিক সেই রকম। ছোট প্রশ্নঃ বিস্ময় এ সদস্য প্রশ্ন করেন তাঁর চাহিদা মত। এখানে প্রশ্ন ছোট হতে পারে বড় ও হতে পারে। আপনি মান সম্মত উত্তর দিন অবশ্যই আপনার উত্তর গ্রহণযোগ্য হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ