অামার বয়স ২০ বছর উচ্চতা ৫.৬, ওজন ৬১। অামার বয়স যখন ১৪ বছর তখন থেকে অামি নিয়মিত হস্তমৈথুন করি। অনেক চেস্টা করেও এটা ছাড়তে পারি নি, এমন কি এখন দিনে ২-৩ বার করে এটা করি। যার ফলে অামার শারীরিক ও মানসিক ভাবে নানা রকম সমস্যা হচ্ছে। অার অামার লিঙ্গ ও অাগের থেকে ছোট এবং শক্ত হয়না। এই মূহুর্তে অামার কি করা উচিত প্লিজ কেউ বলেন খুব খারাপ লাগে নিজের কাছে। অামি ওজন এবং উচ্চতা বাড়ানোর পাশাপাশি লিঙ্গ ও স্বাভাবিক করতে চাই... প্লিজ হেল্প মি..
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি দীর্ঘ ৬ বছর থেকে হস্ত মৌথন করেণ ,যেটা আপনার শরীরের জন্য অনেক খারাপ । হয়তো আপনি অনেকের কাছ থেকে শুনবেন হস্তমৌথন অনেক ভাল অনেক উপকার করে শরীরের কিন্তু বাস্তবিক পক্ষে এর অপকার ছাড়া কোন উপকারই নেই। মানুষ চেষ্টা করলে সব করতে পারে। আর আপনিও পারবেন । এটা যে আপনার শরীরের কত ক্ষতি করবে যেটা আপনার কল্পনার বাইরে। আপনি ৫ ওয়াক্ত নামাজ পড়ার চেষ্টা করুন,  রাতে ঘুমার আগে কোরআন এর আয়াত, ইসলামিক বই পড়ুন ।আমার মনে হয় আপনি পর্ণ জাতীয় কিছু দেখেন ঐ সব লিংক পরিহার করুন। পড়াশুনার প্রতি মনোযোগী হন।  আপনি এটা ছাড়তে পাড়লে .....নিয়মিত খাবার খেলে সুস্হ হয়ে যাবেন । আপনার যদি মনে হয়, আপনার   শারীরিক সমস্যা বেশি হচ্ছে তবে লজ্জা নাহ করে যৌন বিষয়ক ডাক্তারের পরামর্শ গ্রহণ করুণ।  আশাকরি ঠিক হয়ে যাবেন .........                        

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

হস্তমৈথুন পুরোপুরি ছেড়ে দিলেই এর কারণে সৃষ্ট অধিকাংশ শারীরিক সমস্যা দূর হয়ে যায়। আস্তে আস্তে শরীরের ঘাটতি পুরণ হয়ে যায়। তাই হস্তমৈথুন পুরোপুরি ছেড়ে দিন। নিয়ম মেনে চলুন। ভিটামিন এবং ক্যালসিয়াম সমৃদ্ধ খাবার খান। শাকসবজি, ফলমূল খান। প্রতি রাতে ঘুমানোর আগে এক গ্লাস দুধ খান। নিয়মিত হালকা ব্যায়াম করুন। মধু ও কালোজিরা বা কালোজিরার তেল মিশিয়ে খেতে পারেন। এগুলো মেনে চললে দেখবেন, আস্তে আস্তে আপনার সব দুর্বলতা দূর হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি বুঝতেই পারছেন আপনি একটা বাজে কাজে অভ্যস্ত আছেন। নিজেকে সুস্থ রাখতে হলে অবশ্যই বাজে কাজ করা বন্ধ করে দিতে হবে। বাজে কাজ করা বন্ধ করে দিন সাথে পুষ্টিকর  খাবার  সেবন করুন। নয়তো ভবিষ্যৎ এ অনেক সাফার করতে হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনাকে আমি একটি উপমার সাহায্যে উত্তর দেওয়ার চেষ্টা করব।আপনি হয়ত জানেন মানুষ যেই জিনিষ্টা কখনো খায়নি সেই জিনিসটা খেতে  ইচ্ছে করে। তাহলে আপনার যদি ইচ্ছে করে বিষ খেতে আপনি কি তাই করবেন?? আপনি অবষ্শই তা করবেননা। কারন তা আপনার জন্য ক্ষতিকর। ঠিক তেমনি হস্তমৈথুন আপনার জন্য শারীরিক ভাবে ক্ষতিকর। তাই বাজে অভ্যাসটা ছেড়ে দেওয়ার চেষ্টাটা আপনাকেই করতে হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Saiyankhan

Call

ভাই জীবনটার  অনেক দাম আছে আপনি না বুঝে যে কাজটা করছেন  তার জন্য শারীরিক মানুষিক  সমস্যা পড়বেন  আর নয় এই  হস্তমৈথুন এই সব ত্যাগ করেন যেই ভাবেয় হক চেষ্টা করেন এই গুনাহ থেকে    বাঁচার চেষ্টা করুন এই গুনাহ থেকে বাঁচার উপায় হল আপনি  নিয়মিত নামাজ পড়রেন রোজা রাখতে পারেন  এইটা গুনাহ কাজ  আপনি তাওবা করেন আর আল্লাহ কাছে নিয়ত করুন যে জীবনের    এমন কাজ করবো না আর নোংরা বাজে জিনিস দেখবেন না  মোবাইলে আর মোবাইলে নোংরা জিনিস ডিলিট করে ফেলোন  সেক্স কোনো জিনিস কোনো মতে মোবাইলে ক্লিক করবেন না  আর আপনি পুষ্টি খাবার খান দুধে ডিম খাবেন আর হোমিওপ্যাথি  চিকিৎসা নিতে পারেন।      

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ