শীবলী মামা অনেক ভালো একজন মানুষ। সবাই তাঁকে অনেক পছন্দ করে। কিন্তু মামা কিছু লিখলেই সমস্যা শুরু হয়। মামা বানান ভুল করেন অনেক। ভালবাসা পেয়েছেন অনেক মানুষের কিন্তু মনের মানুষ পাননি আজো। বয়স ও বেড়ে যাচ্ছে ধীরে ধীরে। দুমাস হলো পাশের বাসার নতুন আন্টি আমাকে আর মামাকে ফলো করে সারাক্ষণ। কিছুদিন ধরে দেখছি শাম্মী আন্টি আর শীবলী মামা তন্ময় হয়ে দেখতে থাকে একজন আরেকজনকে। আন্টির চোখে মুখে ভালবাসা ভালবাসা ছাপ স্পষ্ট। মামাও প্রেমে দিওয়ানা। আমি মামাকে বললাম কেবল এক লাইনে একটা চিঠি লিখে দিতে যাতে বানান ভুল না হয়। মামা লিখে আমার কাছে দিলেন। খুশিতে আত্মহারা হয়ে শাম্মী আন্টি কে চিঠি টা দিলাম। পরদিন দেখি আন্টি আমাদের বাসায় একঝূড়ি আম পাঠিয়েছে। চিঠিপত্র কিছু দেয়নি। কারণ টা কি?
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনার মামা, অনেক বানান ভুল করেন। আপনি বলেছেন, এক বাক্যের একটা প্রেম পত্র দিতে। আপনার মামা চিঠিতে আমি তোমাকে ভালোবাসি, লিখে পাঠাতে বানান ভুল করে লিখেছেন, আম তোমাকে ভালোবাসি। তাই হয়তো আনটি এক ঝুড়ি আম পাঠিয়েছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

মামা চিঠিতে 'আমি তোমাকে পছন্দ করি' লিখতে গিয়ে ভুল করে লিখেছিলেন 'আম আমি পছন্দ করি' লিখেছিলেন।তাই প্রেমিকের পছন্দ এর কিছু দেওয়ার জন্য আন্টি আম পারছিল।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ