#হেল্প_পোস্ট ভালো ভাবে ওয়েব ডিজাইনে শিখে কি আয় করা যায়? অনেকে বলবেন আয় করা যায়। আসলে কি সত্যি আয় করা যায়? আপনি বা আপনার পরিচিত কেউ এই কাজ করছেন? আমি ওয়েব ডিজাইন শিখতে চাঁই। আর it-bari র থেকে ভিডিও কিনে কি আমি শিখতে পারবো? ব্রি: দ্রি: আপনাদের অভিজ্ঞ ও মুলবান মতামত আমাকে সামনে চলতে আগ্রহী করবে..,,,ধন্যবাদ,,,...
শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

জি ভাই শিখে অবশ্যই আয় করতে পারবেন। আমরা যে বিষ্ময় ব্যাবহার করি এই বিষ্ময়ের মতো সাইট তৈরি করতেও কিন্তু ওয়েব ডিজাইনের প্রয়োজন হয়েছে। এছাড়াও আপনি ডিজাইন করে অনেক সাইটে বিক্রি করতে পারবেন। 

শুভ কামনা রইল।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Waruf

Call

হ্যা ওয়েব ডিজাইন থেকে আয় করা যায়, কিন্তু বিষয়টা সহজ নয়। ওয়েব ডিজাইনের সাথে ওয়েব ডেভেলপমেন্টও জানতে হয়। আর ভিডিও দেখে(কিনে হোক বা গুগল করে হোক) শিখে নিজের সখ মেটানো যায় কিন্তু প্রফেশনাল মানের শেখা যায়না, আর প্রফেশনাল ছাড়া টাকা ইনকাম কখনো হবেনা।  একটা কথা মনে রাখবেন ভিডিও দেখে এসব করা গেলে কেউ গরীব থাকত না, ৩০ হাজার টাকা ধার করে ল্যাপটপ কিনে মানুষ বড়লোক হয়ে যেত। আরও মনে রাখবেন এই ভিডিও যারা ছাড়ে তারাউ মুলত ইনকামের জন্য এ কাজ করছে, এডভান্স লেভেলে তারা জানেনা, আর এ ছাড়া বাস্তবে ব্যবসাহিক সাইট বানানো যায়না, আর যারা পারেন যানেন তারা তাদের কাজ নিয়া বিজি ভিডিও ছাড়ার মত ইচ্ছা আগ্রহ, সময় তাদের নাই।, তবে কিছু ফোরামে কোড নিয়া আলোচনা হয় মাত্র। যা আপনার কাজে আসবেনা,  অধিকাংশ মানুষ এসব বাস্তবতা না জেনে, শুধু শুনেই দৌড় ঝাপ শুরু করে। কিছুদিন পর টাকা না পেয়ে দোষ দেয় এসব ভুয়া। আবার কেউ কেউ এসব কাজে আসল বিষয় না বুঝেই প্রচার করে টাকা টাকা। কাজেই সির্ধান্ত আপনার। শিখতে চাইলে এডভান্স শিখতে হবে যা অনলাইনে পাবেননা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ