আমি ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট এর কাজ শেখার জন্য একটি ল্যাপটপ কিনতে চাই। এখন কোন ব্র্যান্ডের ও কোন ল্যাপটপ কিনব বা এ কাজের জন্য খুবই ভালো হবে? জানাবেন প্লীজ।  বিঃদ্রঃ আমি কিন্তু যথেস্ট গরীব মানুষ ভাই বার বার ল্যাপটপ কেনা আমার জন্য প্রায় অসম্ভব ।এটা মাথায় রেখে সাজেস্ট করবেন প্লিজ। 
শেয়ার করুন বন্ধুর সাথে

 আপনি ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট এর জন্য যে কোন কনফিগারেশনের পিসি এবং ল্যাপটপ ব্যবহার করতে পারবেন এক্ষেত্রে কোন সমস্যা হবে না।  তবে আমি মনে করি এ পিসি ব্যবহার করাটাই সবচেয়ে বুদ্ধিমানের কাজ হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ল্যাপটপ কাজ করবে আপনার পার্ফমেন্সের উপর ব্যান্ডের উপর নয়। ব্যান্ড চুলোয়যাক আসে যায় না। তবে ওয়েব ডিজাইন ও ডেভলপেন্ট এর জন্য DEEL ল্যাপটপ ভালো।দাম হবে ৪০ থেকে ৫০ হাজার। অনেকেই বলে ১০ থেকে ২০ হাজারে ভালো ল্যাপটপ হবে না। তাদের বলি, যত গুড় দিবেন ততই না মিষ্টি হবে। আপনি যেহেতু গরিব তাই বলতে পারি যে জিনিসের দাম বেশি সেই জিনিস ভালো হয়। কথায় আছে- বেষ্ট কেনাটাই সেভ। আপনি মানসম্মত ল্যাপটপ কিনে কাজ শুরু করুন।আশাকরি কাজে উপকার পাবেন।  আমি এমন কোন ল্যাপটপের ব্যান্ড বা মডেল বলতে চাচ্ছি না যে আপনার সামর্থের বাহিরে যায়। চাইলে যোগাযোগ করতে পারেন। তবে আপনার সামর্থ্য অনুযায়ী DEEL কম্পানির যেকোনো ল্যাপটপ কিনতে পারেন। এতে ঠকবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ