গত দুই মাস আগে আমার এক কাছের ফ্রেন্ড বিবাহ করে তার পরিবারের ইচ্ছায়,বিবাহের আগে ছেলে মেয়ে দু'জন কেউ কাও কে দেখেনি শুধু ফটো দেখেছে এখন তার স্ত্রী এক্স বয়ফ্রেন্ড এর কথা বলে কান্না করে এখন স্বামীর কি করা উচিৎ..?

আরেক টা কথা এগুলো শুধু ওরা দু'জন আর আমি একজন এই তিনজন ই শুধু জানি....


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

স্বামীর উচিৎ  তার স্ত্রীকে বূঝানো। আর স্বামীর উচিৎ তার স্ত্রীকে ভালোবাসা আর, তার স্ত্রীর এক্স বয়ফ্রেন্ড এর কথা ভোলানোর জন্য তাকে তার স্ত্রীর সকল সময়ে পাশে থেকে তাকে ভালোবাসা ,আনন্দ দেওয়া,তার স্ত্রীকে কখনোই কষ্ট না দেওয়া। এমন কথা বলা যাবে না যে এতে তার স্ত্রী কান্না করে,  স্ত্রির ভালোর দিক গুলো তুলে ধরতে হবে স্বামিকে  , আর সব কিছু জানার সত্যেও স্বামির উচিৎ তার স্ত্রিকে ভালোবাসা। এতেই সব সমস্যার সমাধান হবে। ধন্যবাদ।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

স্বামির উচিত তার স্ত্রীকে বুঝানো।যে পূর্বে যা হয়েছে হয়েছে।সেগুলা ভূলে যাও।এবং এও বুঝানো উচিত যে প্রেম করা আমাদের ধর্মে হারাম।আর হারাম গুনাহের জন্য কাদতে নেই ইত্যাদি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Porimolray

Call

ছেলে হোক কিংবা মেয়ে তারা তাদের জীবনের প্রথম প্রেম ভুলতে পারেনা এটা তার জীবনের ডায়রীতে থাকবেই মৃত্যু পর্যন্ত।তাই এপর্যায়ে আপনার বন্ধুকে কঠোর হওয়া যাবে না তাকে আরও বেশি করে ভালোবাসতে বলুন যাতে আপনার বন্ধুর গভীর ভালোবাসা সে বুঝতে পারে।মেয়েটির অজান্তে তার এক্সবয়ফ্রেন্ড এর সাথে সরাসরি কথা বলে তাকে ভালো করে বোঝানো যেতে পারে যেন মেয়েটির সাথে কোন প্রকার সংযোগ না রাখে।এরপর যদি ছেলেটি মেয়েটির সাথে যোগাযোগ না করে তবে আস্তে আস্তে কয়েক মাসে পরিস্থিতি স্বাভাবিক হতে পারে।তাই উক্ত নির্দেশনা গুলো ফলো করতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ