দয়া করো এপ্রোভ করবেন। আমি একজন খ্রীষ্টান ছেলে।একটা মুসলিম মেয়ের সাথে বন্ধুত্ব হয়ে যায়।মেয়েটি আমাকে অনেক সাহায্য করতো।তাই আমিও সাহায্য করতাম।আমি মেয়েটিকে বন্ধু মনে করি।কিন্তু মেয়েটি আমাকে অনেক ভালোবাসে।আমার জন্য সব কিছু করতে রাজী।সে আমাকে বিয়ে করতে চাই।মেয়েটি বলছে সেও খ্রীষ্টান ধর্ম গ্রহণ করবে।তারপরেও আমাকে ছাড়বে না।আমি কী করবো? মেয়েটি আমার প্রতি অনেক দুর্বল বলে কিছুই বলতে পারছি না।আমি জানি এখানে বেশিরভাগই মুসলিম।কথাটা বলা উচিৎ হয়েছে নাকী হয়নি জানিনা।তবে সবার সুপরামর্শের জন্য অপেক্ষা করছি।দয়া করে কেউ খারাপ কথা বলবেন না।সবাইকে অগ্রীম ধন্যবাদ।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

একজন খ্রীষ্টান ছেলে মুসলিম মেয়েকে বিয়ে করতে পারবেনা। যতক্ষন না সে ঈমান এনেছে। আল্লাহ তায়ালা বলেন, মুশরিক পুরুষদের সাথে বিয়ে দিয়ো না, যতক্ষণ না তারা ঈমান আনে। আর একজন মুমিন দাস একজন মুশরিক পুরুষের চেয়ে উত্তম, যদিও সে তোমাদেরকে মুগ্ধ করে। তারা তোমাদেরকে আগুনের দিকে আহ্বান করে, আর আল্লাহ তাঁর অনুমতিতে তোমাদেরকে জান্নাত ও ক্ষমার দিকে আহ্বান করেন এবং মানুষের জন্য তাঁর আয়াত সমূহ স্পষ্টরূপে বর্ণনা করেন, যাতে তারা উপদেশ গ্রহণ করতে পারে। (সূরা আল-বাকারা, আয়াতঃ ২২১) উমর রাদিয়াল্লাহু আনহু বলেন, কোন মুসলিম অমুসলিম মহিলাকে বিয়ে করতে পারে কিন্তু কোন অমুসলিমের সাথে কোন মুসলিম মহিলাকে বিয়ে দেয়া যাবে না। [তাবারী] যুহরী, কাতাদাহ বলেন, কোন অমুসলিম চাই সে ইয়াহুদী হোক বা নাসারা বা মুশরিক তার কাছে কোন মুসলিম মহিলাকে বিয়ে দেয়া যাবে না। তাফসীরে আবদুর রাজ্জাক এ ব্যাপারে উম্মতের ঐক্যমত রয়েছে। [মন খারাপ করবেন না এটাই সত্য ধর্ম]

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

অবশ্যই পারবেন। তবে তার জন্য মেয়েটাকে ধর্মান্তরিত হতে হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

নিশ্চয় আল্লাহর নিকট গ্রহনযোগ্য ধর্ম ইসলাম*আলে ইমরান ১৯ নং আয়াতের প্রথমাংশ*পৃথিবীতে যত ধর্ম আছে সব বানানো ধর্ম ইসলাম ব্যতিত। তাই খ্রিষ্টান ধর্ম টাই সঠিক নয়। আর বিয়ে সঠিক হবে কিভাবে? অতএব খ্রিষ্টান ধর্মে কোনো বিয়েই বৈধ নয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ