প্রশ্ন ১ঃ

আমি এমন একটি এপ্লিকেশন এর সম্পর্কে জানতে চাই যার দ্বারা ইন্টারনেটের মাধ্যমে যেকোন নাম্বারে কল করা যায়। এর জন্য যেন কোন ক্রেডিট প্রয়োজন হয় না। অর্থাৎ সরাসরি কল করা যায় এমন এপ্লিকেশন। 


প্রশ্ন২ঃ


আমি বর্তমানে  ওয়াইফাই এর মাধ্যমে ইন্টারনেট চালাচ্ছি। কিন্তু আমি তার পাসওয়ার্ডটি জানি না। আমাকে শুধু কানেক্ট করে দেওয়া হয়েছে। কিন্তু আমি মাঝে মাঝে আমার ফোন রিসেট করি ফলে কানেকশন হারিয়ে ফেলি। তো, আমি কিভাবে আমার কানেক্টেড ওয়াইফাই এর পাসওয়ার্ড জানতে পারব।


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

প্রথম উত্তর, এমন কোন এপ্লিকেশন নাই যা ক্রেডিট ছাড়া যেকোনো নাম্বারে কল যায়। ,,,,ক্রেডিট প্রযোজ্য হবে। ২য় উত্তর: আপনি ফোন রিসেট দিলে আপনার ফোনের সব তথ্য মুছে যাবে এটাই স্বাভবাবিক কিন্তু আপনাকে ওয়াইফাই এর পাসওয়ার্ড যেনে নিতে হবে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

যে কোন কথা বলার ফ্রি অ্যাপসে প্রথমে কিছু বোনাস দেয় সেই ক্রেডিট দিয়ে ফ্রি কল করা যায় সামান্য সময়ের জন্য। সবসময় ফ্রিতে কল করার জন্য কোন অ্যাপস পাবেন না।


আপনার ফোনে ওয়াইফাই কানেক্ট থাকলে সেই ওয়াইফাইয়ের পাসওয়ার্ড জানতে পারবেন এবং ফোন রিসেট দিলেও পরে কানেক্ট করতে পারবেন ।wifi পাসওয়ার্ড জানতে হলে আপনার ফোনটি রুটেড হতে হবে তাঁহলে wifi এর পাসওয়ার্ড জানতে পারবেন।ফোন রুট করে Wifi passward viewer apk দিয়ে আপনার প্রদত্ত কাজ করতে পারবেন।

ডাউনলোড লিঙ্ক-- Wifi passward viewer apk

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ