আমি একজনকে অনেক ভালোবাসতাম । কিন্তু সে আমাকে কখনোই বুঝতে পারেনি । সে আমায় অনেক ভাবে সুধু ঠকিয়েছে । এক কথায় এক তর্ফা প্রেম । চার মাস আগে ওর বিয়ে হয়ে গেছে । আর এখন ও আমাকে বোলছে যে সে ওর সামির সাথে থাকতে পারবে না । তার সামি বা সামির পরিবার ওকে এতোটুকুও ভালোবাসে না । সে আমার কাছে আসতে চায় । আমাকে বোলেছে যে তুমি রাজি থাকলে চলো আমরা বিয়ে করে নেই । অন্যদিকে ওর সামি ওকে ডিবোর্স দিতে রাজি নয় । আর আমি ওকে এখনো ঠিক আগের মতোই ভালোবাসি । এখন আমরা জদি এই অবস্হায় বিয়ে করি তাহলে কি ঝামেলা হবে? আর কাজি ওফিসে গিয়ে বিয়ে করতে খরচ কতো হবে?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আমার মতে তাকে বিয়ে না করাই ভালো। আপনি বলেছেন সে আপনাকে কখনো বোঝে নাই। নানা ভাবে শুধু ঠগিয়েছে।আচ্চা যদি এমন হয় আপনাদের বিয়ের পর সে আপনাকে ঠগায় তখন কি করবেন...!? তখন কিন্ত কিচ্ছু করার থাকবে না। বিয়ে হয়েছে ৬ মাস এই ছয় মাসে সে কি করে বুঝলো তাকে তার শাশুড়ি বাড়ির কেউ ভালোবাসে না.....!? আপনি এই ভুল টা করবেন না। আবেগ এর বসে কোন কাজ করলে পরে পস্তাতে হয়। তাই বলি এই ভুল করবেন না। আপনি মেয়ে টির সাথে যোগাযোগ করবেন না। মনে করুন আপনারা বিয়ে করে নিলেনঃ কিন্ত মেয়ে টির তালাক হয় নি তখন যদি মেয়েটির স্বামী আপনার নামে কিডন্যাপ এর কেস দেয় তো আপনার লাইফ শেষ হয়ে যাবে,,,,সারা জীবন জেলে পচতে হবে,,কিন্ত সেই মেয়ের কি হবে....!সে ঠিকি স্বামীর ঘর করবে মাঝ খানে বিপদ হবে আপনার। তাই আপনি এই ভুল করেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমার মতে আপনার তাকে বিয়ে না করাটাই শ্রেয়। মাত্র ৪ মাসের বিয়েতে তার মনে হয়েছে তার স্বামী বার স্বামীর পরিবার তাকে ভালোবাসেনা। তাহলে কিভাবে সে আপনার কাছে নিজেকে ঠিক ভাববে??  তাছাড়া আপনি বলেছেন, সে আপনাকে কখনই ভালোবাসেনি। শুধু ঠকিয়েছে। বিয়ের পরে যে ঠকবেন না তার কি নিশ্চয়তা আছে?? তাছাড়া, এতদিন আপনাকে ভালোবাসেনি আর এখন হঠাৎ করে এত ভালোবাসা কিভাবে আসলো?

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আমার মতে বিয়ে না করাই ভালো। মেয়ে টি আপনাকে আগেও  চোখে ধুলা দিছে,  এখন করবেনা তার কোন গ্যারেন্টি আছে , তাকে ভুলে যাবার চেষ্টা করুন।ধর্মে আসক্ত থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ঝামেলা তো একটা হবেই|কারণ আপনার এ সিদ্ধান্ত কেউ মেনে নিবে না|ঐ মেয়ের স্বামী, মেয়ের পরিবার ও আপনার পরিবার কেউ এই সিদ্ধান্ত গ্রহণ করবে না|তাই আপনার উচিত উনার নিকট হতে দুরে সরে যাওয়া| আপনি ঐ মেয়েকে পরিষ্কার বলে দিন আমি তোমাকে কোন ভাবেই গ্রহণ করতে পারব না|একটু কষ্ট হলেও যেন স্বামীর সংসারে নিজেকে প্রতিষ্ঠিত করে নেই|এতেই তার কল্যাণ বয়ে আসবে| আর আপনি মনে রাখুন এই ভুল সিদ্ধান্তে উপনীত হলে তিনটি পরিবারে নেমে আসবে করুণ হতাশা ও দূর্বিসহ|তাই মেয়েটি থেকে দুরে থাকার সর্বোচ্চ চেষ্টা করেন|

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ