আগে সম্পূর্ণ প্রশ্নটা ভালো করে পড়ে নিবেন এবং তারপর উত্তর দেওয়ার চেষ্টা করবেন।। আমি আমার পেইজের ইউজারনেম পরিবর্তন করতে চাই। যেমন ধরুন আমার পেইজের বর্তমান লিঙ্ক আছে http://www.facebook.com/amadinews/ আমি আমাটয পেইজের লিঙ্কটা করতে চাই http://www.facebook.com/voiceofamadi/ আমি কিভাবে পরিবর্তন করতে হয় সবকিছু জানি। কোথাই যেতে হবে সেটাও জানি। তবুও আমার ইউজারনেম পরিবর্তন করার লিঙ্ক চাই। কেউ এখানে গিয়ে পরিবর্তন করতে হয়, ওখানে গিয়ে পরিবর্তন করতে হয় এমন উত্তর দিবেন না। আর যদি দিতেই চান তাহলে মন্তব্যে বলবেন।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার পেজ এ প্রবেশ করুন এরপর এডিট পেজ এ যান তারপর সেটিংস এ যান তারপর page info তে যান সেখানে নিচের দিকে দেখুন edit website আছে সেখানে ক্লিক করে পছন্দের website বানায় ফেলুন । আর এটির লিংক দিলে আপনি তো প্রবেশ করতে পারবেন না কারণ এটি তে প্রবেশ করতে গেলে আপনাকে লগ ইন করতে হবে । আর আমি ফেসবুক অ্যাপ থেকে আপনাকে সমাধান দিলাম যদি সমস্যা হয় তাহলে বলবেন আমি সমাধান দেয়ার সর্বাত্তক চেষ্টা করব । ধন্যবাদ । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

পেজের ইউজার নেম পরিবর্তন করতে প্রথমে আপনি উক্ত পেজে গিয়ে  more অপশনে ক্লিক করে  Edit page এ গিয়ে change page user name অপশন দেখতে পারবেন সেখানে গিয়ে পরিবর্তন করে নিন।তবে কাজটি করবেন গুগল ক্রোম ব্রাউজার দিয়ে।

সুবিধার্থে স্কিনশট ফলো করুন।image image image


অথবা ক্রোম থেকে Http://facebook.com/edit/page user লিঙ্ক থেকে পরিবর্তন করে নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ