আমার সম্পর্কের বয়স 1 বছর 10 দিন,কিন্তু দুজনে দুজনাকে খুব ভালবাসি,এমনকি আমাদের 2 বার দেখা হয়েছে,ওর বাসা অনেক দুরে আমার থেকে,কিন্তু ওর বাসার কেউ সম্পর্ক মেনে নিচ্ছে না  কারন আমরা বরিশালের মানুস অনেক খারাপ ,আমার বোনের ডিভোর্স হইছে ,আর বরিশাল থেকে রাজোর অনেক দুরে তাই,কিন্তু দুজনে অনেক গভীর সম্পর্ক করে ফেলেছি,কিছুটা শারীরিক তবে হাত পর্যন্ত সিমাবদ্ব ,ওর ফোন নিয়ে নিছে,আর সে আমায় বলছে বাসা থেকে না দিলে সে একাই আসবে,কিন্তু আমরা চাচ্ছিলাম ফ্যামিলি গত ভাবে কিছু হোক,তবে আমার ফ্যামিলি রাজি!! এখন কি করব?? তবে দুজনকে ছারা দুজনার কেউ থাকতে পারব না,আর আমি ওকে অন্য কারো হওয়া দেখতে পারব না,মনে উঠলে মনে হয় মরে যাই! ওর বোনদের সাথে কথা হইছে,,কিন্তু এখন আবার সমস্যা করে,ওরা 5 বোন এক ভাই আমরা 2বোন 2 ভাই,, ওর বাবা কৃষক,আর আমার বাবা পুলিশ ছিলেন,,আমি সম্মান দেখি নি ভালবাসা দেখছি,,ওর মেজ বোন বলছিল কিছু দিতে পারবে না তার বাবা বিয়েতে,আমি তাতেও রাজি,,কিন্তু এখন আবার সবাই সমস্যা করে,,ওর আগে এক বোন আছে বিয়ে হয় নি,,আর আমার ও ভাই আছে,,আমরা দুজনই সবার ছোট পরিবারে,আমি ওর জন্য অনার্স পরা ছেরে দিছি,জব করে ওকে নিয়ে থাকব তাই,আর ও ssc পরিক্ষা দিছে কিন্তু খারাপ আসছে,আমার বয়স 22 ওর 15.5
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

এক্ষেত্রে আপনি আইনের সহায়তা নিতে পারেন, এতে আপনি তার বয়স 18 বছর হওয়া পর্যন্ত তার বিয়ে আটকাতে পারবেন এবং নিজেও প্রতিষ্ঠিত হওয়ার কিছুটা সময় পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রথমে আপনাকে ধন্যবাদ। ভালোবাসাকে ঠকাতে চাননি বলে। আন্দাজ করতে পারছি মেয়েটা সুন্দরী। কারণ সব সুন্তরী মেয়েদের বাবারা চায় মেয়েকে শাহরুখ খান, সালমান খানের সাথে বিয়ে দিতে। আপনার কথাতে আসি। আপনি কিছু দিন অপেক্ষা করুন। এটাই ভালো হবে। ওর বয়স ১৫.৫ বছর মানে রাষ্ট্রীয় আইন অনুযায়ী আপনি বিয়ে করতে পারবেননা। আর তার বাড়ি থেকেও বিয়ে দেবে না। দিতে পারবে না। তো অনার্স পড়া শেষ করবেন কেন? আপনি অনার্স শেষ করতে করতে তারও বিয়ের বয়স হয়ে যাবে। এথন শুধু যোগাযোগ হচ্ছে না তাই তো? আপনার ফোন নম্বর যদি তার কাছে থাকে তবে সে ঠিকই আপনার সাথথে যোগাযোগ করে নিবে। মেয়ে ছোট মানুষ না। ক্লাস টেন এ পড়ে। সে পারবে। আপনি শুধু এখন ২০ হাজার টাকা গোছাতে শুরু করেন। যদি মেয়েকে বাড়ি থেকে বিয়ে দিতে চায় তবে সে যেন আপনার কাঝে চলে আসে। সেভাবে কথাবার্তা বলে নিন। তারপর সুখে ঘর সংসারসার করুন। আরো কিছু জানার থাকলে মন্তব্য করুন। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ