ভাই ও বোনেরা আমি খুব শুকনা। হাতের এবং পায়ের বডি নেই বললেই চলে। ভাই ও বোনেরা আমার হাত এবং পা খুব শুকনা। ভাই ও বোনেরা কীভাবে হাতের এবং পায়ের বডি তৈরি করতে পারব? ভাই ও বোনেরা শুধুমাত্র প্রাকৃতিক উপায় বলবেন। ভাই ও বোনেরা আমাকে সাহায্য করুন দয়া করে।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call
আপনি দয়া করে রুচি বাড়ানোর ঐষাধ সেবন করবেন। যাতে আপনার খেতে ইচ্ছা করে।বেশি খাবার খেলে আপনার বডি মোটা হতে শুরু করবে ও ভালো স্বাস্থ্য হবে আর হবার সাথে সাথে আপনি প্লে ষ্টোর থেকে Home Workout app টি দিয়ে ব্যাম শিক্ষতে বা করতে পারবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনাকে এই পথ গুলো অবলম্বন করতে হবে । আশা করি ভালো ফল পাবেন । প্রাকৃতিক উপায় গুলোই বলছি । 


  • গায়ে কিছু না থাকলে কখনোই আপনার বডি হবে না । দেখবেন যাদের খুব ভালো বডি তারা সুন্দর একটা ডায়েট মেনে খাবার গ্রহণ করে । যেমন সকালে হাই প্রোটিন খাবার তারপর ব্যায়াম । তাই আমি বলি আপনি প্রতিদিন সকালে দুটো করে ডিম খান । আর একটা খেতে পারলে খেয়েন । 
  • ভালো মতো স্বাস্থসম্মত সুষম খাদ্য আপনাকে গ্রহণ করতে হবে । অধিক ক্যালরি যুক্ত পুষ্টিকর খাবার খেতে হবে । দুধ ডিম খেতে হবে । প্রতিদিন রাতে এক গ্লাস ও সকালে দুধ পান করুন । 
  • আপনার চেহারা টা একটু বারলে এরপর হাতের পেশি বাড়ানোর জন্য হাতের ব্যায়াম করা শুরু করুন । যেমন পুশ আপ, ওজন তোলো আরো অনেক এক্সারসাইজ রয়েছে । 
  • পায়ের মাংসপেশি বৃদ্ধির জন্য আপনাকে দৌড়াতে হবে। 

 আপনি সব থেকে ভালো একটি কাজ করতে পারেন তা হল আপনার আশে পাশের কোনো জিম ট্রেইনার এর কাছে জান তিনি আপনাকে সব কিছু সুন্দর করে বলে দিতে পারবে । এবং আপনার কি কি করতে হবে কি করলে কি হবে সব প্রশ্নের উত্তর দিতে পারবেন তিনি । আশা করি আপনাকে বুঝাতে পেরেছি ধন্যবাদ । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

এর জন্য আপনাকে পুষ্টিকর খাবার খেতে হবে। ব্যায়াম করতে হবে। হাতের জন্য পুুশআপ (বুকডন), চিন আপ, বাইসেফ, ট্রাইসেফ, ফোরআর্মস ইত্যাদি ব্যায়াম করতে হবে। পায়ের জন্য কিছু ব্যায়াম আছে এগুলো এভাবে বলা কঠিন। আর এইসব ব্যায়াম করার জন্য আপনাকে ব্যায়ামাগারে যেতে হবে। এবং সেখানকার ট্রেইনার এর পরামর্শ নিয়ে সঠিক নিয়মে ব্যায়াম করতে হবে। ট্রেইনারের কথার বাইরে কিছু করবেন না। প্রথমে আপনার মনে হতে পারে যে বস মনেহয় চাইছেনা আমার তারাতারি উন্নতি হোক। এরকমটা প্রায় সবার বেলাই হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ