একটি মেয়ে কে ভালোবাসি সে আমাকে like করে কিন্তু প্রেম করতে চায় না,(একবার বলেছিল জীবণের প্রথম আপনাকে ভালোবাসছি পরের দিন উলটে গেছে) তাকে অনেক বল্লাম ও বলে কাওকে লাগবেনা আমার,ত কিছু দিন পর তার সাতে প্রেম হবে হবে এরমধ্যে তার ভাই বিদেশ থেকে আসে এর জন্য আমার থেকে দুরে সরে গেছে (সে তার আম্মুর জন্য ভয় পাচ্ছে,এর মধ্যে তার ভাই ও আসছে বুঝতে পারতেছেন বেপার টা ভয় পাচ্ছে ও) শেষ এটা ও বলছে, আমার ভাই আসবে তাই আপনার নাম্বার ব্লক করেদিচ্ছি।(আমি ব্লক করতে মানা করি,তাই আর ব্লক করে নাই,সে বলতেছে আর sms দিবেন না,মোবাইল দরতে পারবো না আর।আমি ok বল্লাম,সে tnx দিলো,শেষে তাকে বল্লাম একটা লেখা দিবো পড়বে? ও বলে hmm।এরপর a-z আমার মনের কথা লিখে send করলাম তার আর কোন ans নেই। এর পর থেকে সে আর online এ আসে না। আজ ১মাস হয়গেছে online আসছে তার সাতে ২মাস দেখা হয় নি ইত্যাদি কারনে স্কুল বন্ধ তাকায়।ত স্কুল খুলার পর অভিমান করে তার দিখে আর তাকাতাম না,সে কিন্তু একবার হলেও আমার দিখে তাকাতো।কিন্তু হাসত না,প্রপোজ করার আগে কিন্তু শুদু তাকাত আর হাসতো সম্পরর্কে ফুফাত বোন আমার(আপন না) এরকম আর কতদিন তাখবো এক বন্ধু বলে পিছনে লেগে তাক এরপর থেকে শুরু করলাম তার আসে পাসে তাকি তার দিখে তাকিয়ে হাসি,সে ও কিন্তু তাকাই দেখি,আমি আডাল এ গিয়ে ও তাকে দেখার চেস্টা করলে দেখি চোকে চোকে হয়ে জায় কেমনে ভাই?এত দুর থেকে দেখে পেলে। যেদিখ যায় তার দিখে তাকানোর সাতে সাতে সে ও তাকিয়ে মুখ গুরিয়ে নেই। বিঃদ্রঃ স্কুল এর মধ্যে ছুটির সময় তার পিছে পিছে যায় কিছু দুর, সে তাকায় আমার দিকে পিছনে পিরে ১/২/৩ বার পর্যন্ত আর তার বান্ধবিরা ত আছেই আর সে অনেক হাসে তাদের সাতে কথা বলে বলে আমাকে দেখার পর এগুলা করে বুঝা যায়। আমি লাজুক ভাই কি করবো বুঝতে ছিনা,তার সাতে সরাসরি কথা বলবো এখন?নাকি অপেক্ষা করবো? সে আমার সামনে আসতে লজ্জা পাই দেখে বুঝা যায়। আপনার লেখা টা পড়ে কি বুঝলেন সে কি আমাকে love করবে? বা করে? আমাকে টিপস দেন কি করবো এখন প্রতিদিন তার পিছে পিছে গুরা কি ঠিক হচ্ছে?(তেমন গুরি না কিন্তু) এটা পড়ে কি বুঝতে ছেন আপনারা?? একটু কষ্ট করে বুঝে পড়ে উত্তর দিয়েন। thank you
Share with your friends
Call

প্রথমে বলে রাখি আপনি স্কুল ছাত্র প্রেম করার মত বয়ষ আপনার হয় নাই। এখন আপনার প্রশ্নের উত্তরে আশা যাকঃ মেয়ে আপনাকে আড়াল থেকে দেখে তার কি এই যে সে আপনাকে লাভ করে!? না কখনো না এমন ও হতে পারে সে আপনাকে স্কুল ফ্রেন্ড মনে করে তাই আপনার দিকে তাকিয়ে থাকে। এই তাকাতাকি,,,আপনাকে দেখে হাসাহাসি করা মানে এই না সে আপনাকে ভাল করে। অন্য কোন কারন ও তো থাকতে পারে। মেয়ে আপনাকে বলে দিয়েছে সে সম্পর্ক করবে না এখন যদি সম্পর্ক করেও সেটা চাপে পড়ে করবে। মানে আপনার চাপে পড়ে করবে। যে সম্পর্কের স্থায়িত্ব বেশি দিন হবে না। এখন পরামর্শ হলঃ এই সব চিন্তা বাদ দিন এবং লেখা পড়া করুন। আপনি যখন লেখা পড়া মন দিয়ে করবেন তখন তো ভালো রেজাল্ট হবে। এবং আপনার ভালো রেজাল্ট দেখে মেয়ে টি নিজেই আপনাকে প্রপোজ করবে তাই নিজেকে নিজের মত করে গড়ে তুলুন।

Talk Doctor Online in Bissoy App

আমার মনে হয় মেয়েটার মনে আপনি জায়াগা করে নিতে পারলেও। মেয়েটা পুরোপুরো আপনাকে ভালোবাসে না। বা ভালোবাসলেও প্রকাশ করতে পারছে না। এর কারন হয়তো তার পরিবারের ভয় সমাজের ভয় আর লজ্জা। আপনি আগবাড়িয়ে কিছু করতে যাবেন না।হিতে বিপরিত হয়ে যেতে পারে। মেয়েটার বিশ্বাস অর্জন করুন। আমার মনে হয়, আপনার বন্ধুর কথাই ঠিক, লেগে থাকুন হয়তো হয়ে যাবে।

Talk Doctor Online in Bissoy App
Manik Raj

Call

প্রথমত আপনাকে বুঝতে হবে মেয়েটি তার পরিবারের লোকজনকে অনেক ভালোবাসে বলেই তাদেরকে তেমনি ভয়েও করে।মেয়েটিও হয়তো তার পরিবারের মধ্যে আদরের মেয়ে,তাই সে এমনটা চায়না যার কারণে সে তার পরিবারের নিকট অপছন্দের মেয়ে হয়ে যাক,পছন্দের পজিশন থেকে।আপনার কথাবার্তা অনুযায়ী এবং মেয়েটির আকার-ইঙ্গিত অনুযায়ী স্পর্শ বুঝা গেল যে সে আপনাকে পছন্দ করে এবং ভালোওবাসে।যেহেতু সে তার সমস্যার জন্য বলছে আপনাকে ম্যাসেজ, বা ফোন কোনটাই না দেওয়ার জন্য তাই আপনার উচিত তার কথাটাকে গ্রাহ্য করা।পরবর্তী তার ম্যাসেজ এবং ফোন না পাওয়ার আগপর্যন্ত অপেক্ষা করুন।হতে পারে সে আপনাকে এটা বলে আপনার সহনশীলতা পরীক্ষা করছে,আপনি তাকে ফোন বা ম্যাসেজ না দিলে দেখবেন একসময় সেই আপনাকে ম্যাসেজ বা ফোন দিবে।আপাতত তার পিছন থেকে কেঁটে পড়ুন তার সামনেও যাবেন না,কিছুদিনের জন্য আড়ালে থাকুন দেখবেন সে আপনাকে না দেখার কারণে সবচেয়ে বেশি মিস করবে এবং আপনাকে খোঁজে বের করবে।

Talk Doctor Online in Bissoy App