একটা মেয়ে কে ভালোবাসি এবং তাকে বলে ও ছি অনেক বার sms এ। ও শুদু বলতো কারো সাতে প্রেম করবো না,কাও কে লাগবে না,একদিন কোন এক কারণে বলে,জীবণের প্রথম আমাকে ভালোবাসছে নাকি,আর তার সাতে শুদু sms এ কথা হতো, একই স্কুল এ পড়ি আমরা। তো ও ভয়ে সম্পর্ক করতে চায়তে ছেনা,তার ভাই বিদেশ থেকে আশায় sms দিতে মানা করে আর,তারপর sms করা বন্ধ হয়ে যায় আজ ৩মাস হয়ছে।এর মধ্যে কথা বলা বন্ধ হওয়ার পর ১.৫মাস দেখা হয়নি স্কুল বন্ধ তাকায়, এখন শুদু স্কুল এ তাকে দেখে যাচ্ছি,ওকে যে আমি দেখি এটা তাকে কম বুঝতে দি,আর সে আমাকে দেখলে ফলো করার চেষ্টা করে আর তাখায়,মাঝে মাঝে আমি তার দিখে তাকানোর সময় দেখি সে তাকিয়ে আছে তারপর চোখে চোখে হওয়ার পর মুখ লুখিয়ে নেই।আবার দেখে। তো এভাবে চলতেছে অনেক অনেক দিন,জানি না কি চায় ও জানি না আর কত দিন অপেক্ষা করতে হবে। এখন আমাকে কি করতে হবে বুঝতে ছিনা। তার সাতে সরাসরি কথা বলতে চাচ্ছি কিন্তু, যখন সামনা সামনি হয় নিজে কে অনেক অসহায় মনে হয়,নিজেকে অনেক ছোট লাগে
শেয়ার করুন বন্ধুর সাথে
MUNNAHOSSIN

Call

হে ভাই মেয়েটিও আপনাকে ভালোবেসে ফেলেছে। মেয়েরা একটু লাজুক হয়ে তাকে।তায় সে আপনার দিকে সরাসরি থাকাতে পারে নাহ।আর ওরা কিছু বলবে নাহ যা বলার আপনি বলুন আর এত দিন মেয়েটা আপনাকে টেষ্ট করছে যে আপনাকে না করে দিলে আপনি অন্য মেয়ের পিছনে ঘুরেন কী না।আর কিছু বলব না।শুভ কাজে দেরি করতে নেয়।বলে দেন আপনি ওনাকে অনেক ভালোবাসেন।আর কিছু জানতে মন্তত করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

মেয়ে মানুষ তো তাই মানসিক চাপে পড়ে দোটানায় আছে। তারও আপনাকে ভাল লাগে। কিন্তু সে জানে এর পরিণাম ভাল হবেনা। তাই হয়তো দূরে সরে থাকতে চায়।  আর ওকে ভালবাসেন বলে আপনি ভবিষ্যতের কথা না ভেবেই সম্পর্কে জড়াতে চাচ্ছেন।  কিন্তু আমার পরামর্শ হলো দূরে থাকুন। ইসলামী আদেশ ও তাই। জানি কষ্ট হবে। কিন্তু এভাবে চলতে থাকলে এমনও দিন আসতে পারে যেদিন তাকে হারিয়ে  suicide করার কথা ভাববেন। আমি চাই না আপনার জীবনে এমন দিন আসুক।  আর মন তো অনেক কিছুই চাইবে। কিন্তু সব কি আমরা মন চাইলেই করতে পারি বা পেয়ে যাই। মনের বিরুদ্ধে জিহাদ করুন। এটাই প্রকৃত জিহাদ। আল্লাহ আপনাদের দুজনের জন্যই মানুষ তৈরি করে রেখেছেন। যদি আপনার কপালে সে থাকে তবে তাকে পাবেন। কিন্তু নিজে নিজে পেতে চাইলে সমাজ শুধু বিশৃঙ্খলাই বাড়বে। আপনাদের দুজনেরই ভাল হোক সেই দোয়াই করি। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ