আমি ইন্টার ২য় বর্ষে পড়ি, আমি দেখতে অনেক সুন্দর। আমার ভাই বাইক এক্সিডেন্ট করে আমরা হাসপাতালে ১ মাস থাকি কেবিনে, ওখানে একটা নার্স আছে আমার সমবয়সী, দেখতেও অনেক সুন্দর কিনতু হিন্দু। যখন আমার ভাইয়ের ট্রিটমেন্ট করতে আসে তখন বলে আমাকে বলে, এটা আপনার ভাই? আমি তার ট্রিটমেন্ট এ অনেক হেল্প করেছি। আমি না থাকলে আমার বোনকে আমার নাম উল্লেখ করে বলে যে,মাসুম কই গেছে। আমার দিকে তাকাই থাকে। ওর সামনেও অনেকে আমার প্রসংসা করে,ওর বান্ধবি আমাকে দেখে হেসে দেয়, এবং তাদের সাথে অনেক গল্প করি হাসি-খুসি ভাবে। ১ মাস পর যখন আবার তার সাথে দেখা হয়, তখন দেখেই মুচকি হাসল, গল্প করলাম। ও আমাকে ভালো করে পড়তে বলে। আমারও মেয়েটিকে ভালোলাগে। ও বলে ভালভাবে পরিক্ষা দেন, আর রেজাল্ট জানিয়ে যাবেন কিন্তু। আমিও তার প্রতি দুর্বল হয়ে গেছি। ওই মেয়েটি কি আমায় ভালবাসে?
শেয়ার করুন বন্ধুর সাথে
Mdnooralo

Call

ছেলে মাত্রই মেয়ের প্রতি দুর্বল।আর মেয়ে মাত্রই ছেলের প্রতি।কোন জিনিসের প্রতি জন্মগত দুর্বলতা থাকাকে কখনো ভালো লাগা বা ভালবাসা বলা যায় না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

এটা অনেক সময় ভালোবাসা থেকেও হতে পারে আবার ভাললাগা থেকেও হতে পারে। এটা জানার জন্য আপনার উচিত তার সাথে কথা বলা যদি আপনার তাকে ভাল লাগে তাহলে। বেশিরভাগ ক্ষেত্রেই ভালবাসা থেকে হতে পারে যেহেতু তার বান্ধবিরা আপনাকে দেখে হেসেছে। আপনি সরাসরি তার সাথে দেখা করে কথা বলাটাই ভাল হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ