এত কষ্ট করে সময় ব্যায় করে সব কাজ শেষ করে প্রশ্ন বা উত্তর যোগ করার সময় কিছুক্ষণ লোডিং হয়ে সব লেখা বাতিল হয়ে বক্সগুলো খালি হয়ে যায়। আমার অধিকাংশ বারের চেষ্ঠাই বিফলে যায়।এখন যে লেখতেছি, এইটা যোগ হবে কিনা তাও বলতে পারলামনা।আরেকবার এই বিভাগেই এই ধরনের প্রশ্ন করে উত্তর পেয়েছি কিন্তু কোন সমাধান দেওয়া হয়নি।এরকম চললে তো আমার বিস্ময়ে থাকা কষ্টকর হয়ে যাবে।কর্তৃপক্ষকে অনুরোধ করতেছি একই প্রশ্ন দ্বিতীয় বার করায় বাতিল করে না দিয়ে সঠিক সমাধান দেওয়ার চেষ্ঠা করবেন এবং আমাকে বিস্ময়ের সাথে থাকার সুযোগ দিয়ে বাধিত করবেন।
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনার মত সমস্যায় আমিও পড়ি। এ থেকে বাচার জন্য আমি একটি পদ্ধতি আবিষ্কার করেছি। তা হল পুরো উত্তর না লিখে প্রথমে কিছু লিখবেন। এরপর *উত্তর যোগ করুন* বাটামে ক্নিক করবেন। উত্তর যোগ হলে তাকে আবার সম্পাদনা করুন। এভাবে করতে থাকলে একে বারে আপনার সব কষ্ট বাতিল হবে না। আর হলে সামান্য। এটি লিখতে আমি এই পদ্ধতি অবলম্বন করেছি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এটা আমারও ক্ষেত্রে হয়েছে।তবে একটা নিয়ম মানার ফলে আর এরকম হয়।বাটন ফোনো ওপেরা মিনিতে একটি পেইজ আপলোড হওয়ার সময় লক্ষ্য করবেন তিনটি পর্যায় অতিক্রম করে।প্রথমে connecting,তারপর proccessing, শেষে loading। যখন ঊত্তর দিন অপশনে ক্লিক করবেন তখন লোডিং পর্যায় টি পুরোপুরি শেষ না হওয়ার আগেই ডায়ালগ বক্স বা উত্তর লিখার বক্স ওপেন করবেন না।আরেকটি নিয়ম হল, যখন অনেক ক্ষণ থেকে লিখবেন এবং শেষে উত্তর বা মন্তব্য যোগ করবেন তখন একটু দেরি করে যোগ করবেন।আশা করি আর সমস্যা হবেনা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ