আমি এখনো কোন শান্তি পাচ্ছি না। আমার সবসময় মনে হচ্ছে আমি আমার যৌন শক্তি হারিয়ে ফেলেছি। আমার ভয় বা প্রশ্নটা হচ্ছে আমি কেন মেয়েদের প্রতি কোন আকর্ষণ পাচ্ছি না?  আমি আমার লিঙ্গের গোড়ায় কোন উত্তেজনা, কোন ফিলিংস ও কোন শক্তি পাচ্ছি না কেন? আমি কোন মেয়েকে নিয়ে অনেক গভীর খারাপ কিছু চিন্তা করলেও আমার মধ্যে কোন যৌন উত্তেজনা আসে না কেন? এর কি কোন স্থায়ী সমাধান আছে নাকি যতদিন ঔষুধ খাবো ততদিন ভাল থাকবো, ঔষুধ ছেড়ে দিলে আবার আগের মত হয়ে যাবো? যেহেতু আমি হস্তমৈথুন ছেড়ে দিসি তাহলে আমার  নিয়মিত স্বপ্নদোষ হয় না কেন? আমার লিঙ্গ ভোরবেলা শক্ত থাকে না কেন? আমি আমার মধ্যে কোন যৌন উত্তেজনা পাচ্ছি না কেন? কোন সান্ত্বনা নয়, সত্যি করে বলুন আমার কি আসলেই আগের মত সম্পূর্ণ স্বাভাবিক জীবন ফিরে পাওয়ার কোন সম্ভাবনা আছে? এর কারণে আমার পড়াশোনা, ভবিষ্যৎ সবকিছু শেষ হয়ে যাচ্ছে। যদি কোন উপায় থাকে তাহলে জানাবেন। আপনাদের যদি কোন ভাল পরিচিত ভাল চিকিৎসক থাকেন তাহলে সেটাও পরামর্শ দিতে পারেন। আসলেই কি এইসব যৌন রোগের কোন স্থায়ী সমাধান আছে? 

আমি মানুষীকভাবে প্রচন্ড খারাপ অবস্থায় আছি, আমি এর মধ্যে আমি আত্নহত্যার সিদ্ধান্ত নিয়েছিলাম। প্লিজ আমাকে বাচতে সাহায্য করুন 


শেয়ার করুন বন্ধুর সাথে

এই সমস্যা থেকে মুক্তি পেতে হলে অাপনাকে যা করতে হবে। রসুন যৌন অক্ষমতার ক্ষেত্রে রসুন খুব ভালো ফল দিয়ে থাকে। রসুন কে ‘গরীবের পেনিসিলিন’ বলা হয়। কারণ এটি অ্যান্টিসেপ্টিক এবং immune booster হিসাবে কাজ করে আর এটি অতি সহজলভ্য সব্জী যা আমারা প্রায় প্রতিনিয়ত খাদ্য হিসাবে গ্রহন করে থকি। আপনার যৌন ইচ্ছা ফিরে আনার ক্ষেত্রে এর ব্যবহার খুব কার্যকরী, কোন রোগের কারণে কিংবা দুর্ঘটনায় আপনার যৌন ইচ্ছা কমে গেলে এটি আপনাকে তা পুনরায় ফিরে পেতে সাহায্য করে, এছাড়া যদি কোন ব্যক্তির যৌন ইচ্ছা খুব বেশী হয় কিংবা তা মাত্রা অতিরিক্ত হয় যার অত্যধিক প্রয়োগ তার নার্ভাস সিস্টেমের ক্ষতি করতে পারে এমন ক্ষেত্রে রসুন খুব কার্যকরী। প্রতিদিন দুই থেকে তিনটি রসুনের কোয়া কাঁচা অবস্থায় চিবিয়ে খাবেন, এতে আপনার যৌন ইচ্ছা কমে গিয়ে থাকলে তা বৃদ্ধি পাবে এছাড়া গমের তৈরি রুটির সঙ্গে রসুন মিশিয়ে খেলে তা আপনার শরীরে স্পার্ম উত্পাদনের মাত্রা বাড়ায় এবং সুস্থ স্পার্ম তৈরিতে এটি সাহায্য করে। পেঁয়াজ কাম উত্তেজক ও কামনা বৃদ্ধিকারী হিসাবে পেঁয়াজ বহুদিন থেকে ব্যবহূত হয়ে আসছে। কিন্তু এটি কিভাবে এই বিষয়ে কার্যকরীতা এখনও পর্যন্ত সঠিক ভাবে জানা যায়নি, সাদা পেঁয়াজ পিষে নিয়ে তাকে মাখনের মধ্যে ভালো করে ভেঁজে নিয়ে প্রতিদিন মধুর সঙ্গে খেলে তা থেকে উপকার পাওয়া যায়। কিন্তু একটি বিষয় মনে রাখবেন এটি খাওয়ার আগে ঘণ্টা দুয়েক সময় আপনার পেট খালি রাখবেন, এভাবে প্রতিদিন খেলে স্খলন, শীঘ্রপতন বা ঘুমের মধ্যে ধাতুপতন (যাকে এক কথায় spermatorrhea বলা হয়) ইত্যাদি সমস্যার সমাধান হওয়া সম্ভব৷।এছাড়া পেঁয়াজের রসের সঙ্গে কালো খোসা সমেত বিউলির ডালের গুঁড়ো সাত দিন পর্যন্ত ভিজিয়ে রেখে তাকে শুকিয়ে নিন। এটি নিয়মিত ব্যবহারে আপনার কাম উত্তেজনা বজায় রাখবে এবং শারীরিক মিলন কালীন সুদৃঢ়তা বজায় রাখবে৷ গাজর ১৫০ গ্রাম গাজর কুঁচি এক টেবিল চামচ মধু এবং হাফ-বয়েল ডিমের সঙ্গে মিশিয়ে দুই মাস খেলে আপনার শারীরিক এই অক্ষমতা কম হতে পারে। কাজেই এখন আর দুরচিন্তা করবেন না। সমস্যার একেবারে প্রথম ধাপে আপনি বাড়িতে এই পদ্ধতি গুলি মেনে চলে দেখুন হয়ত প্রাথমিক ধাপে এই সমস্যার সমাধান হতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

যৌন উত্তেজক ঔষদ খাওয়া থেকে

সর্বদা বিরত থাকুন।

আপনি নিজের পয়েন্টগুলো মেনে চলুন।

১/ প্রথমেই একজন যৌন বিশেশষ্ঞ  ভালো

ডাক্তার দেখান।

২/ নিয়মিত ৫ ওয়াক্ত নামাজ পড়বেন এবং

আল্লাহর কাছে প্রার্থনা করবেন।

৩/ পুষ্টিকর খোাবার খাবেন নিয়মিত,

ডিম, দুধ, দই, মধু, ইত্যাদি।

৪/ দৈনিক ৬ কোয়া রসুন ও ২৫ গ্রাম

কালিজিরা কাচা চিবিয়ে খাবেন।

৫/ প্রচুর পানি পান করবেন,  নিয়মিত

প্রতিদিন ২ বার গোসল করবেন।

৬/ Tab: Inspram (  Hamdaed)  একটানা

৬ মাস খাবেন। ১+১+১

৭/ লিঙ্গ সর্বদা পরিস্কার রাখবেন, ভুলেও

হাত দিবেন না কিংবা হস্তমৈথুন করবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Yakub Ali

Call

বর্ণনা অনুযায়ী আপনার প্রধান সমস্যা

মানসিক সমস্যা, মানসিক সমস্যার চিকিত্সা

+ যৌন সমস্যার চিকিত্সা একি ডাক্তার

দ্বারা 100 % সমাধান সম্ভব, একজন

মনোরোগ বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিন।

উনাকে ঠিক এই ভাবে বলবেন, যেভাবে

এখানে বললেন।

প্রয়োজনে মন্তব্য করতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ