আমি হস্তমৈথুন করার সময় উত্তেজনা প্রশমন করে প্রায় ৩-৪ ঘণ্টা হস্তমৈথুন করি।এমনি কি বীর্যপাত ও রোধ করতে পারি।আমি ৮-৯ দিন অন্তর ১-২ বার হস্তমৈথুন করি। এতে কি সমস্যা হবে?

আমার উচ্চতা ৫ ফুট ৯'৫" এবং ওজন ৬৭ কেজি।বয়স ১৯ বছর ৮ মাস।


শেয়ার করুন বন্ধুর সাথে
ArfanAli

Call

অতিরিক্ত কোনো কিছুই ভালো না। ৩ থেকে ৪ ঘন্টা হস্তমৈথুন করলে অবশ্যই সমস্যা হতে পারে। এছাড়া বীর্য আটকে রাখাটা খুবই বিপদজনক লিঙ্গের জন্য। বীর্য আটকে রাখলে লিঙ্গের ভেতরে জ্বালা- পোড়া করে। সপ্তহে ২ বার করাটা অতিরিক্ত হিসেবে ধরা যায়। হস্ত মৈথুন ৩ থেকে ৪ ঘন্টা করলে মারাত্বক স্বস্থ্যহানী ঘটতে পারে। এছাড়া অতিরিক্ত হস্তমৈথুনের ফলে বীর্য পাতলা হয়ে যায় যার দরুন প্রজনন প্রক্রিয়া ব্যাহত হয়। অর্থাত্‍ সন্তান জন্মদানের ক্ষমতা হারাবেন বীর্য যদি পাতলা হয়। এছাড়া অতিরিক্ত হস্তমৈথুন করলে পরবর্তীতে যৌনতৃপ্তি পাবেন না। হস্তমৈথুনের ফলে লিঙ্গের বৃদ্ধি ব্যাহত হয় তাই অনেক সময় লিঙ্গ ছোটই থেকে যায়। তাই যত দ্রুত পারুন এই বদঅভ্যাসটা পরিত্যাগ করুন। এতে কোনো উপকার নেই বরং ক্ষতিই রয়েছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি যত দীর্ঘ সময় হাত চালাচ্ছেন তত বেশি ক্ষতি করছেন আপনার বিশেষ অঙ্গের। হয়তো বাহ্যিক ভাবে মনে হচ্ছে আমি অনেক্ষন পারি। তবে, ভেবে দেখুন, সামান্য একটু সময়ের জন্য যদি করা হয় আর তাতেই হাতের ঘর্ষনের ফলে বিশেষ অঙ্গের ক্ষতি হয় তবে তিন চার ঘন্টা...? তাই আপনাকে পরামর্শ দিবো এটি ছেড়ে দিন। আপনার যৌন স্বাস্থ্য যথেষ্ঠ ভাল আছে। সেটি নষ্ট করবেন না। হস্তমৈথুন কত সময় লাগিয়ে করছেন তার থেকে বেশি জরুরী আপনি হস্তমৈথুন করছেন কিনা সেটি। আর সেটি করলেই ক্ষতি। ধর্ম কখনো মানবের ক্ষতির জন্য নয়। আর আজ বিজ্ঞানও বলছে হস্তমৈথুন ক্ষতিকর। চটি সাইট ছাড়া সবাই এটিকে ক্ষতি হিসাবেই দেখেন। আর এখানেও অনেকে হস্তমৈথুনের ক্ষতির শিকার হয়ে অনেক প্রশ্ন করেছেন। তা পড়লেও বুঝতে পারবেন  এর ভয়াবহতা। আপনি এই লিংক থেকে আরো বিস্তারিত অধ্যয়ন করে আসতে পারেন হস্তমৈথুন বিষয়ে- হস্তমৈথুনের ক্ষতিকর দিক সমূহ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ