আমি আমার ফেইসবুক আইডিটির নাম্বার ভুলে গেছি এখন আমি কি কোন উপায়ে এই আইডিটি ফেরত পেতে পারি/ লগইন করতে পারব
শেয়ার করুন বন্ধুর সাথে
ArfanAli

Call

নম্বর ছাড়া আইডিতে লগ ইন করা মুশকিল। তবে আপনার আইডিতে যদি জিমেইল এড করা থাকে তবে ইউজার নেইম বা আইডিকোড দিয়ে লগ ইন করতে পারবেন। তবে পাসওয়ার্ড জানতে হবে। পাসওয়ার্ড জানা থাকলে আইডি কোড দিয়ে লিগ ইন করবেন এভাবে [email protected] @ এর আগে আইডি কোড বা ইউজার নেইম দিতে হবে। অথবা আপনার অ্যাকাউন্টটি রিকোভার করতে পারেন। ফরগোটেন পাসওয়ার্ডে এ গিয়ে নাম সার্চ দিন। অ্যাকাউন্টটি পেলে ক্লিক করুন। যে ফোন নম্বর এড করা আছে তার শেষ ২ টা ডিজিট দেখাবে। ২ ডিজিট দেখে যদি আপনি নম্বরটি মনে করতে পারেন এবং পাসওয়ার্ড যদি মনে থাকে তাহলে লগ ইন করতে পারেন। অন্যথায় আপনার অ্যাকাউন্টে এক্সেস করতে পারবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হ্যাঁ পারবেন,আপনি নাম্বার বাদে,আপনি যদি  ফেসবুক ইউজার নেম জানেন, তাঁহলে ইউজার নেম দিয়ে লগইন করতে পারবেন।আবার, আপনার যদি নাম্বার অনলিমি না থাকে, তাঁহলে  যার সাথে আপনার  ফ্রেন্ড আছে তাঁর মোবাইল থেকে আপনার প্রোফাইলে অ্যাবাউটে গিয়ে নাম্বার দেখে নিতে পারেন।

আরেকটি সিস্টেম হল আপনি গুগল ক্রোম বা অপেরামিনি দিয়ে আপনার ফেসবুক প্রোফাইলে ছবিতে ক্লিক করে, সেই লিঙ্ক টি কপি করতে হবে। কপি করে একটা ১৫ সংখ্যার নাম্বার থাকবে এমন id= ১৫ সংখ্যা থাকবে।সেই সংখ্যাগুলো কপি করে নাম্বারের জায়গায় সেই সংখ্যা এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ