আমার বয়স ১৮ বছর…

মাস ২ আগে আমি একটা বন্ধুর গার্লফ্রেন্ড এর সেক্স ভিডিও দেখে আমার লিঙ্গের আকৃতি নিয়ে চিন্তায় পরে যাই…খুবি মানুসিক সমস্যায় আছি এটা নিয়ে…

আমার লিঙ্গের আকৃতি লম্বায় সাড়ে চার ইন্চি,,এবং চার ইন্চি মোটা…

আর বড় সমস্যা হোলো আমার এরূপ সমস্যার জন্য আমি আমার ভালবাসার মানুষটি থেকে দূরে সরে যাচ্ছি, এ জন্য ও ও কষ্ট পাচ্ছে…

আমি ওকে বিয়ে করতে চাই,,কিন্তু লিঙ্গের আকৃতির ভয়ে বিয়ে করতে পারছি না…

আবার আমার লাস্ট মাস খানেক ধরে মনে হয় যে মেয়েদের যৌন আনন্দ বেশি,,ছেলেদের কম…

এই অহেতুক চিন্তার জন্য কিসিং,মেয়েদের বিভিন্ন অঙ্গ প্রেসিং কে এখন আমার বিরক্তিকর লাগে_

আমি আমার ভালবাসার মানুষটিকে এমন মানুষিক সমস্যার জন্য হারাতে চাই না…

প্লিজ সাহায্য করুন,,কিভাবে আমি স্বাভাবিক জীবনে ফিরে যাবো??? আর আবার আগের মত আমার মধ্যে আবেগের সৃষ্টি হবে??

কী করলে ওকে আগের মত ভালবাসতে পারব?আর সারা জীবন একসাথে থাকতে পারব?


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি অহেতুক চিন্তা করছেন।লিঙ্গ ৩.৫ ইঞ্চির চেয়ে ছোট হলে তাকে ছোট লিঙ্গ বলা চলে।কেননা ৩.৫ ইঞ্চি লিঙ্গ হলেই আপনার স্ত্রীকে যৌনতৃপ্তি দিতে পারবেন যদি অন্য কোনো শারীরিক সমস্যা না থাকে।তাই অহেতুক চিন্তা বাদ দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসুন।প্রেম করাটাও খারাপ আর বিয়ের আগে যা করছেন সেটা আরো খারাপ।একটু ভালো হবার চেষ্টা করুন।আর বিয়ের বয়স হয়ে থাকলে আগে বিয়েটা সেরে নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার দুশ্চিন্তা সম্পূর্ণই অমূলক। সকল মানুষের লিঙ্গের আকৃতি সমান হয় না। বংশ, হরমোন ও জিনগত কারণে মানুষের লিঙ্গের সাইজে পার্থক্য হয়ে থাকে। আপনার লিঙ্গ সাড়ে চার ইঞ্চি- এটা আপনার স্ত্রীকে সুখ দিতে যথেষ্ট। গবেষণায় প্রমাণ হয়েছে, সাড়ে তিন ইঞ্চি লিঙ্গ দ্বারাই স্ত্রীকে সুখ দেওয়া সম্ভব। . "মেয়েদের যৌন আনন্দ বেশি,,ছেলেদের কম…" এটাও সম্পূর্ণ ভিত্তিহীন ধারণা। আপনি নিজেই এটাকে "অহেতুক চিন্তা" বলছেন! আসলেই অহেতুক চিন্তা। ছেলেদের যৌন আনন্দ কম হয় না। বরং অধিকাংশ ক্ষেত্রে বেশিই হয়। বিশেষ করে অধিকাংশ বাঙালি মেয়েরা তো যৌন আনন্দ কী জিনিস, তা জানেই না!! . আপনি অযথা এসব চিন্তা মনের মধ্যে পুষে রাখবেন না। নিশ্চিন্তে থাকুন, সুখী জীবন যাপন করুন। আর বিয়ে করতে ভয় পাওয়ার কিছু নেই। বিয়ে করে ফেলুন, দেখবেন সব ঠিকঠাক। উল্লেখ্য, বিবাহপূর্ব প্রেম ভালোবাসা জায়েজ নেই। তাই এটা পরিত্যাগ করুন। প্রেমিকাকে পেতে হলে দ্রুত বিয়ে করে ফেলুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ