আমার লিঙ্গ ৪ ইণ্চি৷৷

আগে সাড়ে চার ইণ্চি ছিল৷৷

এখন এটুকু কী অতিরিক্ত হস্থমৈথুনের ফলে হয়েছে?

আর বিবাহিত ভাইদের কাছে প্রশ্ন,, চার ইণ্চি লিঙ্গ দিয়ে আপনি আপনার ভালবাসার মানুষকে সম্পুর্ণ তৃপ্তি দিতে পারছেন??

আর কতটুকু সময়ের মধ্যে বীর্যপাত না হলে সেটাকে দ্রুত বীর্যপাত বলা যায় না??


শেয়ার করুন বন্ধুর সাথে

বিজ্ঞানীদের মতে মাত্র তিন ইঞ্চি লিঙ্গ দিয়ে আপনি আপনার স্ত্রী কে অর্গাজম দিতে সক্ষম হবেন । আর হস্তমৈথুণ করলে লিঙ্গ ছোট হয় এটা ভূল ধারণা । সাধারণত তিন মিনিটের আগেই বীর্যপাত হলে সেটিকে দ্রুত বীর্যপাত বলা হয় । আর তিন থেকে সাত মিনিটকে মিলনের আদর্শ সময় বলা যায় । এছাড়া যুক্তরাষ্ট্রের গবেষকদের মতে বেস্ট সেক্সোয়াল ইন্টারকোর্স হয় "সাত থেকে তের মিনিটে" ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হ্যা ৪ ইঞ্চি লিঙ্গ দিয়ে নারী সঙ্গীকে তৃপ্ত করা সম্ভব , এতে দুশ্চিন্তা করার কিছুনেই। আপনার পেনিসের যে পরিবতন আপনি দেখতে পাছেন তার জন্য আপনার অতিরিক্ত করা হস্তমৈথ্যন দাই, আর বিয়ের পরে যখন স্ত্রীর সাথে মিলিত হতে থাকবেন তখন এগুলি আসতে আসতে ঠিক হতে থাকবে, তাই দুশ্চিন্তা না করে হস্তমৈথ্যন করা থেকে ধিরে ধিরে বিরত হোন। ফলমুল ও শাক সবজী বেশি বেশি খান,  স্বাথ্য বিধি মেনে চলুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Yakub Ali

Call

হ্যাঁ পুরোপুরি সম্ভব! কারণ উত্তেজিত অবস্থায় লিঙ্গ 3.5 ইঞ্চি হলেই স্ত্রীকে সুখ দিতে যথেষ্ট। হাসি খুশি থাকুন। লিঙ্গের অাকার ও গঠন নির্ভর করে শারীরিক গঠন অার জিনগত বৈশিষ্টের উপর। মানুষ ভেদে মানুষের উচ্চতা, স্বাস্থ্য যেমন ভিন্ন তেমনি লিঙ্গও ভিন্ন মাপ ও ভিন্ন গঠনের হয়ে থাকে তাই এটি নিয়ে চিন্তার কোন কারণ নেই। বড় লিঙ্গ মানেই সঙ্গীকে বেশী

সুখ দেওয়া যায় এটি ভুল ধারণা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ