user-avatar

RakibulHasan71

◯ RakibulHasan71

দুঃখিত!  জাভা ফোনে   Messenger Support  করেনা । 
সবথেকে উত্তম উপায় হলো শরীর চর্চা করা । প্রথমে একটু ওয়ার্ম আপ করে নিয়ে তারপর চর্চাগুলো করতে পারেন । যেমন :- পুশ আপ করা । এবং আরেকটা কাজ করতে পারেন , লেবুর চা বা কফি খেলে ঘুম ভাঙ্গে যায়।
এইসব সমস্যা না কোনো। বয়ঃসন্ধীকালে এইসব.  সমস্যা সৃষ্টিকর্তা প্রদত্ত্ব হরমন জনিত কিছু সময়।    এই সময় তার অনেক কিছুই ভাল লাগবেনা। কারো সাথে কথা বলতে ইচ্ছা করবেনা । এইসব সময় তার পরিবারের সাথে সময় কাটালে , সে তার সমস্যার সাথে মানিয়ে নিতে পারবে।
  • কয়েকটা ব্লগ ও ওয়েবস৩ইটের নাম হলো 
  • WordPress
  • Website.com
  • Websites.co.in
  • Blogspot.com
  • 8b.com

এর কারন হল Google terms and policy কে বাধা দেওয়া । অনুগ্রহ করে আপনি Google terms and policy এর সব আইন পরে দেখুন। না হলে আপনার Google একাউন্টটি ব্লক হয়ে যেতে পারে।

বিস্তারিত----- Google এর কিছু নিয়ম নীতি আছে যাকে বলে Google terms and policy।এই নিয়ম নীতিতে Google user দের কিছু লিমিট রয়েছে....যেমন একটানা সাবস্ক্রাইব করা.. বিভিন্ন চেনেলে । এবং Google কে ফোনের সবকিছু access করা থেকে অমত (Disagree) হওয়া। এবং অনেক দিন যাবৎ verify না করা একাউন্টে এইসব problem হয়ে থাকে।
বর্তমানে এমন কোনো জাভা ফোন নেই , যেই ফোন দিয়ে আপনি  YouTube চালাবেন  । তার কারন জাভা ফোনের যে ব্রাউজার ,তার ভার্সন অনেক ছোট। 
বিশ্বকবি  রবীন্দ্রনাথ ঠাকুর জন্মগ্রহন করেন  ২৫ এ বৈশাখ ১২৬৮ বঙ্গাব্দে, ( ৭ই মে,১৮৬১ খ্রীষ্টাব্দে) । 
আপনি এভাবে তওবা করলে কখনো  আপনার তওবা কবুল হবেনা।আপনার তওবা করার নিয়মটি ঠিক আছে, তবে আপনাকে এরপর থেকে আরো সাবধান থাকতে হবে। ধন্যবাদ।

গানটার নাম কি?

RakibulHasan71
May 11, 09:50 AM
এমন একটি গান হলো "টেক ইট ইজি আপ"( বাংলাঃ মাগো দূর্গা মা ) ধন্যবাদ।
কারন অধাতু বিদ্যুৎ পরিবহন ক্ষমতা কম রাখেনা,   তাই অধাতু বিদ্যুৎ কুপরিবাহী। ধন্যবাদ।

হ্যাঁ, সম্ভব।

তবে যদি এই বিষয়ে   কোন তদন্ত উদ্যগ না নেয় তাহলে সুরক্ষিত।
ধন্যবাদ।
তিনি আপনাকে ছোট ভাই হিসেবে স্নেহ করে এইভাবে ব্যবহার করে।আপনি এটিকে একদমি প্রেম মনে করবেনা।এবং তিনি আপনার থেকে বড়।এবং আপনি যদি ওনাকে এইসব কথা বলতে চান, তাহলে তার আপনার প্রতি সেই শ্রদ্ধাটাও চলে যাবে। ধন্যবাদ।
কৃষি এবং যেকোন ডিপ্লোমা চার বছর মেয়াদি হয়ে থাকে। হ্যাঁ,আপনি চাকরি পেতে পারেন, বর্তমানে অনেকেই চার বছর মেয়াদি ডিপ্লোমা করে চাকরি করছেন। ধন্যবাদ।
ধর্মীয় কুসং্সকার মেনে চলুন। ঘুমাবার আগে ঘুমের জন্য এক সূরা আছে, সেটা চেষ্টা করুন এবং নিজের ওপর আত্ববিশ্বাস রাখুন।আশা করি সুফল পাবেন। ধন্যবাদ।
সরকারি পলিটেকনিকে টাকার খরচ কম। তবে এর নির্দিষ্ট কোন খরচ নেই সেটা আপনার ওপর নির্ভর করবে। ধন্যবাদ।
হ্যাঁ,আপনি পারবেন। তবে তা আপনার ssc এর রেজাল্ট এর উপর নির্ভর করবে।কারন সফটও্যার ইঞ্জিনিয়ারিং এ খুব টাফ হবে।ধন্যবাদ।
আপনি বোর্ড চ্যালেঞ্জ করতে পারবেননা। কারন আপনি যখন বোর্ড চ্যালেঞ্জ করতে যাবেন তখন আপনার রেজাল্ট আগে দেখবে যদি দেখে এ+, তাহলে আর নেবেনা। যদি বাসায় নিজে করতে পারেন,তাহলে যখন আপনার খাতা দেখবে তখন আরো মার্ক কাটবে।এবং মার্ক বারবে না।ধন্যবাদ। 

SSC তে 4.83 পেয়েছি ?

RakibulHasan71
May 11, 07:08 AM
পারবেন। তবে যদি ৫.০০ পয়েন্ট থাকত, তাহলে একটু বেশি সুবিধা হতো। ধন্যবাদ।
এই বিস্ময় এনসার এর নিতীমালা মেনে চলুন অনুমোদন পাবে।  ধন্যবাদ।
একজন সুস্থ মানুষের দৈনিক ৮ ঘন্টা ঘুমই যথেষ্ট। এর বেশি ঘুমোলে শরীর দূর্বল হয়ে যাবে। ধন্যবাদ।

এই কিছুদিন বিশেষজ্ঞদের উপস্থিতি কম দেখা
যাচ্ছে হয়তো তাই অনুমোদন পাচ্ছেনা।
ধন্যবাদ।

আপনি ঢাকার মিরপুর সরকারি কলেজে আবেদন করতে পারেন।সেখানে বর্তমানে ভর্তি পরিক্ষা ভালো হলেই ভর্তি নিবে।( নোটিস বোর্ড) ধন্যবাদ।
সম্ভবনা কম, তবুও চেষ্টা করতে পারেন।সরকারি টেক্সটাইল এ চান্স পাওয়া খুব কঠিন, এখানে অন্তত ৪.৮০ পয়েন্ট থাকতে হবে।ধন্যবাদ।
কোন কিছু করার নেই। আপনিতো গ্রুপটি ডিলিট করে দিয়েছেন ।তাই এখন আপনি কিছুই করতে পারবেন না। ধন্যবাদ।
হ্যাঁ, যেহেতু এটা কাবিরা গুনা,তাই গুনা হবে। ধন্যবাদ।
আপনি প্লে স্টোর থেকে ইনস্টল করে নিয়ে এম এস ওয়ার্ড এর যাবতীয় কাজ করতে পারেন। ধন্যবাদ।
সম্ভবনা কম, সরকারি কলেজে ভর্তি হতে গেলে অন্তত ৫.০০ পয়েন্ট লাগে।ম তবে চেষ্টা করতে পারেন।ভর্তি পরীক্ষা যদি ভাল হয় তবে আশা করা যেতে পারে। ধন্যবাদ।

Pc বিষয়ে pls help me...?

RakibulHasan71
May 11, 01:18 AM
আগের কম্পিউটারের ram বারানোর কোন উপায় নেই। যত আছে, সেঠাই থাকবে।কোর আই 2 এর জন্য  ram improver নেই। ধন্যবাদ।
না।গোল্ডেন এ+ পাওয়া শিক্ষার্থীদের বোর্ড চ্যালেঞ্জ করার  সুযোগ নেই। গোল্ডেন এ+ পাওয়ার সত্তেও কেন কেউ বোর্ড চ্যালেঞ্জ করবে। ধন্যবাদ।
এই বিস্ময় এনসারস এ নিবন্ধন করার জন্য  ১০ পয়েন্ট দেয়া হয়।এবং আপনি পরবর্তীতে আপনি যখনি কোন প্রশ্ন বা উত্তর কিংবা মন্তব্য করেন তাঁর শেষে সদস্য নাম এবং পয়েন্ট দেখাবে।(বিঃদ্রঃ এটা সবার ক্ষেত্রে) ধন্যবাদ।