আমার নাম হাবিব। আমার বয়স ১৯। এবার অনার্স ১ম বর্ষে। আমার মধ্যে মেয়েলি ভাব প্রচন্ড ছিলো ssc পর্যন্ত। আমাকে সবাই হাফ লেডিস, হিজলা বলতো। আমি খুব কষ্ট পেতাম কিন্তু কিছু বলার ছিলো না। পরে কলেজে উঠলাম আমারই এক সহপাঠী আমাকে হেল্প করলো। ও আমাকে ধরিয়ে দিল আমার এই বিষয়গুলি তে সমস্যা, এগুলো চেন্জ করতে হবে। আমি সত্যিই ওররকথা মত মাত্র ২ মাসে সব চেন্জ করছি। এখন আমার মধ্যে ৮০ ভাগ নেই বললেই চলে। শুধু ২ টা সমস্যা ছাড়া। ১: আমার হাটার সমস্যা ।। আমার হাটাটা মেয়েদের মত। ওদের যেমন হাটার সময় কোমর নড়ে আমার ও তেমনি মাজা দোলে। যার ফলে পিছন দিক থেকে সহজেই বোঝা যায়। আমাকে খুব লজ্জায় পড়তে হয়। মেয়েদের সামনে যেতে পারি না ওরা হাসা হাসি করে।। আর ২; কন্ঠস্বর । আমার কন্ঠস্বর ঠিক মেয়েদের মত নয় বরং কিশোর বয়সি ছেলেদের বা বাচ্চা দের মত।। ম্যাচিউরিটি আসে নি। আমি খুব ভাল স্টুডেন্ট।আমার অনেক স্বপ্ন । কিন্তু এই সমস্যা টা আমাকে মানুষের সাথে মিশতে দেয়না। আমার জীবনের কষ্ট শুধু এই সমস্যা।। প্লিজ আমাকে একটু সাহায্য করুন আমার কি মানসিক ডাক্তার দেখানো উচিত??
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভাই আপনি সাহস হারাবেন না।আপনার আত্ববিষ্যাশের উপর আপনার ভবিষ্যৎ নির্ভর করছে।আপনি হাটার সমায় আস্তে হাটুন, চেস্টা করুন ভালভাবে হাটতে, আস্তে আস্তে ঠিক হয়ে যাবে।

আলহামদুলিল্লাহ্‌! এখন আর ঐ সকল কোন প্রবলেম নেই আমার মধ্যে। ধন্যবাদ পরামর্শের জন্য।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হাটার সমস্যা দূর করার জন্য আপনি জিম করতে পারেন। সেখানে পায়ের কিছু ব্যায়াম আছে যেগুলার আপনার হাটার সমস্যা সমাধান করতে সাহায্য করবে। আর আপনি হাটার সময় কিছুদিন আস্তে আস্তে আর খেয়ার করে হাটবেন যাতে আপনার কোমর না দুলে। তাহলে আশা করা যায় ঠিক হয়ে যাবে। আর কন্ঠ মানুষের প্রকৃতীগত, অনেক সময় এটি পরিবর্তন করা যায় না, তবে বয়স বাড়ার সাথে সাথে আপনার কন্ঠ আরো পরিবর্তন হবে। আপনি চাইলে কোন বাংলা ভাষার উচ্চারণ এর ক্লাশে ভর্তি হতে পারেন, তারা আপনাকে শুদ্ধ আর স্মার্ট ভাবে কথা বলতে সাহায্য করবে।

আলহামদুলিল্লাহ্‌! এখন আর ঐ সকল কোন প্রবলেম নেই আমার মধ্যে। ধন্যবাদ পরামর্শের জন্য।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ