আমার বয়স ১৮ এবং আমার Girlfriend এর বয় ১৬ বছর আমরা দুজন বিয়ে করতে চাচ্ছি কারণ আমাদের রিলেশনশিপ মেয়ের বাবা মেনে নেবেনা । এখন কথা হচ্ছে আমাদের তো এখনো বিয়ের বয়স হয়নি তাহলে কিভাবে বিয়ে করবো যাতে মেয়ের বাব কোনোভাবেই আমার কাছে থেকে তার মেয়েকে সরিয়ে নিতে না পারে । বা আইনগত ভাবে আমার কাছে থেকে তার মেয়েকে কেড়ে নিতে না পারে? প্লিজ বিস্তারিত জানাবেন । যে ভাবেই হক আমি তাকে চাই আর তার বাবা যেনো আমার কাছে থেকে কেড়ে নিতে না পারে?
Share with your friends
Call

ভাই আপনাদের বয়স যেহেতু কম,এবং বিয়ের জন্য অনুপযোগী দুইজনই সেক্ষেত্রে কেবল কাজী যদি ইচ্ছা করে তাহলেই সম্ভব,কিন্তু আইনি প্রক্রিয়াতে আপনারা হেরে যাবেন। তাই বলব অপেক্ষা করুন,অন্তত আরো তিন বছর,তারপর ডিসিশন নিন কি করবেন।

Talk Doctor Online in Bissoy App

ইসলামী শরীয়া মতে আপনারা উভয়ই বিবাহের উপযুক্ত। তবে এত অল্প বয়সে আপনাদের জন্য বিবাহ করা উচিত হবে না। তা ছাড়া মেয়ের বাবাকে না জানিয়ে বা তাদেরকে অসন্তুষ্ট করে এ ভাবে বিবাহ করাটা ইসলামী শরীয়া মতেও অন্যায় হবে। পক্ষান্তরে আপনার সাথে যদি মেয়ের কুফ তথা বৈবাহিক সমতা না হয় তাহলে মেয়ের অভিভাবকের অসন্তুষ্টিতে এ বিবাহ বৈধ হবে না। বুঝা যাচ্ছে আপনি অতি বেশি আবেগ প্রবণ হয়ে আছেন এবং  অভিধানিক প্রেম ভালবাসায় জড়িয়ে পড়েছেন। স্বাভাবিক হোন, ধর্মীয় বিধান মেনে চলুন। আল্লাহ আপনাকে তাওফিক দান করুন।

Talk Doctor Online in Bissoy App