এক মেয়েকে ভালবাসি। সে আমার কলেজে পরে। আমার বন্ধু।তাকে এখন ও বলি নি।সে জানে কিনা তাও জানি না।এখন তাকে আজ যেভাবে হক বলবই। কিন্তু কিভাবে তাকে প্রপোজ করে তার মনকে জয় করব??এবং কি করলে সে শুধু আমাকে ছাড়া কিছুই বুঝবে না আর আমাকে অনেক ভালবাসবে??প্লিজ early solve kore din..
শেয়ার করুন বন্ধুর সাথে

৭ দিনে জয় করে নিন পছন্দের মেয়েটির মন ভাবছেন কী করে সম্ভব? অবশ্যই সম্ভব! মানুষ পারে না এমন কোনো কাজই পৃথিবীতে নেই। শুধু একটু নিয়ম করে এগিয়ে গেলেই সম্ভব। আপনার পছন্দের মেয়েটি যতই ব্যক্তিত্বসম্পন্ন হোক না কেন, যতই চাপা স্বভাবের হোক না কেন, চেষ্টা করলে সে আপনার ডাকে সাড়া দেবেই। সবার আগে তার ব্যক্তিগত জীবন সম্পর্কে সচেতন হয়ে নিন। কোনো ধরনের জটিলতা বা অন্য সম্পর্ক আছে কিনা জেনে নিন। যদি তা না থাকে তাহলে নিয়ম মেনে এগিয়ে যান, ৭ দিনেই কাছে পেয়ে যাবেন আপনার পছন্দের মেয়েটিকে। বিস্তারিত : http://www.priyo.com/2014/06/10/74518.html

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
HridoyJoy

Call

কৌশলের নামঃ ওভার কনফিডেন্স যাহা বলিতে হইবেঃ “শোনো মেয়ে আমি কোনো রকম ভূমিকা-টূমিকা না করে পুরা strait ভাবে তোমাকে একটা কথা বলতে চাই। আমি তোমাকে ভালোবাসি।” কৌশলের নামঃ ডিজুস যাহা বলিতে হইবেঃ “Hi, sweet heart, how r u? Guess what? Yah! Right. I Love You!” কৌশলের নামঃ শেক যাহা বলিতে হইবেঃ “এই ফাজিল মেয়ে। তুমি এ কি জাদু করলা? তোমাকে দেখলে আমার হার্টবিট বেড়ে যায়। আবার তোমাকে না দেখলে অস্তিরতায় মরে যাই। তুমি কি জানো? আমি তোমাকে অনেননননননননন....ক ভালোবাসি। কৌশলের নামঃ রস-কস যাহা বলিতে হইবেঃ “Excuse me! আমি তোমাকে প্রপোজ করতে চাই। please অনুমতি দাও।” কৌশলের নামঃ আলাগ। যাহা বলিতে হইবেঃ “আমি তোমাকে জাতীয় সংগীতের দ্বিতীয় লাইন দ্বারা কিছু বুঝাতে চাচ্ছি। তুমি কি কিছু বুঝতে পারছো?” কৌশলের নামঃ যুক্তিবাদী যাহা বলিতে হইবেঃ “দেখো নীলিমা, আমি তোমার ছোট ভাইকে ভালোবাসি। তোমার ছোট ভাই তোমাকে ভালোবাসে। অতএব, আমি তোমাকে ভালোবাসি।” পোষ্টটা নিতান্তই একটি রম্য টাইপ। কেউ যদি ইহাকে সিরিয়াস ভেবে, বাস্তব জীবনে কাজে লাগান তাহলে, ০১. আপনি যদি সফল হোনঃ আমারে বাসায় মিষ্টি +বিবাহের অগ্রিম কার্ড পৌছাতে ভুলবেন না। :D ০২. আপনি যদি ব্যর্থ হোনঃ “পোষ্টটা নিতান্তই একটি রম্য টাইপ” এই বাক্যটুকু মনে রাখবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ