আমি একটা মেয়েকে খুব ভালবাসি।তাকে আমি কিছুদিন আগে প্রপোজ করেছি।কিন্তু আমারঈ আরেক বন্ধুও তাকেই প্রপোজ করেছে।এখন মেয়েটি বলে যে আমি করতে পারবনা।কারন একজনের সাথে করলে আরেকজন মন খারাপ করবে।আমি কারও মন খারাপ করতে চাইনা।তাছারা মেয়েটি আগে আমাকে বলেছিল বাড়ির সমস্যা।অনেক কিছু বোঝানোর পর এখন এই কথা বলতিছে। কিন্তু আমি তাকে খুব ভালবাসি। মেয়েটি খুব ভাল।এখন আমি তাকে কিভাবে কি বললে সে রাজি হতে পারে কেউ বলুন প্লিজ।
শেয়ার করুন বন্ধুর সাথে
Sajjad

Call

এখানে আপনাকে আগে মেয়ের সাথে আলাদা ভাবে করা বলতে হবে। তারপর মেয়েকে আগে আপনার সকল মনের কথা বলতে হবে। মনে কোনো কিছু রাখা যাবে না। তারপর মেয়েকে বলবেন, আমিও তোমাকে পছন্দ করি এবং আমার বন্ধু ও তোমাকে পছন্দ করে। এখন তোমাকে আমি জোর করবো না। তুমি শুধু একটা সত্যি কথা বলো তুমি কি আমাদের দুজনের মধ্যে কাউকে ভালোবাসো। যদি আমাকে ভালোবাসো তাহলে আমার বন্ধু আমাদের পথ থেকে সরে যাবে। আর যদি তুমি ও কে ভালোবাসো তাহলে আমি তোমাদের পথ থেকে সরে যাবো? তুমি শুধু মন থেকে নির্ভয়ে সত্যিটা বলো ?

এই ভাবে মেয়ের কাছ থেকে সত্যিটা জানবেন। সে যদি আপনার কথা বলে তাহলে আপনি আপনার বন্ধুকে বুঝিয়ে বলুন মেয়ে আপনাকে ভালোবাসে। আশা করি আপনার বন্ধু বেশি বাড়াবাড়ি করবে না।

ধন্যবাদ....

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ