RushaIslam

Call

আপনি অদ্ভুত রকম প্রশ্ন করেছেন জনাব। একটি সম্পর্ক টিকে থাকে বিশ্বাসের উপর। মানুষ তাদের বিবাহিত জীবনের  স্বর্ণযুগ পার করে একমাত্র বিশ্বাসের উপর। শুধুমাত্র বিশ্বাস আছে বলেই স্বামী স্ত্রী একত্রে সারাজীবন থাকতে পারে। আপনি যদি আপনার স্ত্রীকে সন্দেহ করেন তাহলে আপনাদের সম্পর্কের মাঝে সেটাই হবে অনেক বড় বাঁধা। সেক্ষেত্রে আপনার স্ত্রী কার সাথে শারীরিক সম্পর্ক করছে তা বোঝার কোনো উপায় আমার জানা নেই। আপনি তার গতিবিধি খেয়াল করুন,খোঁজখবর নিন তার সম্পর্কে যে সে কার সাথে মিশছে কোথায় যাচ্ছে। নইলে সরাসরি আপনার স্ত্রীকেই প্রশ্ন করুন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

দেখুন আপনি যেটা বলতেছেন আপনি এক জাগায় থাকেন আপনার বউ অন্য জায়গায় থাকে। আর সে যদি লুকিয়ে লুকিয়ে প্রেম করে, ফোনে কথা বলে, সেক্স করে তাহলে আপনি কখন বুঝতে পারবেন না। আপনি যেহেতু থাকে বিয়ে করেছেন সেহেতু আপনি থাকে বুঝিয়ে বলুন অতিরিক্ত কারো সাথে কথা না বলতে এবং কারো সাথে কোনো অনৈতিক সম্পর্ক না জরাতে। আর মোট কথা আপনি আপনার বউ কে বুঝার চেষ্টা করুন। আপনি আপনার বউ কে বিশ্বাস করুন। আশাকরি তাহলেই বুঝতে পারবেন আপনার বউ এর ভঙ্গি কেমন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Abrarsany

Call

আপন মানুষকে এইভাবে সন্দেহ করা উচিত না। হয়তবা তার মনে ও তো একি প্রশ্ন থাকতে পারে তাইলে আপনি ও কী?

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

 ভাই আপনি কি ভাবতেছেন  একবার কি ভেবে দেখেছেন যে আপনার স্ত্রী আপনাকে কতই না ভালোবাসে আর আপনি কিনা আপনার স্ত্রীকে সন্ধেহ করছেন ছি ভাই ছি। একজন সহ চরিত্র বান স্বমী তার স্ত্রীর সম্পর্কে এমন কথা চিন্তাজগতেই আসতে পারে না।

আজ আপনার সাথে যে মেয়েটি আপনার সাথে  ঘর সংসার করছে তার শশুর বাসার মানুষদের মধ্যে আপন বলতে  সে তো শুধু আপনাকেই চিনে আর অন্য  কাউকে আপন ভাবে না। কেনো না একজন স্ত্রীর সুখ দুঃখঃ সব কিছুই তার স্বামিকে ঘিড়ে আর আপনি কি না তাকে নিয়েই যত সন্ধেহ করছেন।

 ভাই আমি জানি না আপনি ঠিক কত দিন ধরে সংসার করছেন সেই মেয়ের সাথে  তবে যদি আপনার মনে হয় যে সে অন্য কোন ছেলে সাথে প্রেম করে বা কথা বলে তাহলে তার মাধ্যমেই তা প্রকাশ পাবে।

ভাই স্ত্রী বিয়ের আগে যতই কোন ছেলের সাথে প্রেম করুক না কেনো মেয়েদের অন্য ছেলের সাথে বিয়ে হলে তারা তার স্বামীকেই আপন করতে চেস্টা করে । তাই যদি আপনার মনে হয় যে সে অন্য ছেলের সাথে প্রেম করে বা সহবাস করে তাহলে তার মূল কারন হলেন আপনি।

কেন না আপনি প্রথমেই বললেন যে ""আমি থাকি এক জায়গায় আমার বউ থাকে আরেক জায়গায় ""ভাই  আপনি তো ভালো করেই যানেন একজন স্ত্রী তার স্বামীর কাছ থেকে কি চায় একটু আদর ও ভালোবাসা। এবং সে চায় যেনো আমার স্বামী আমার কাছে সব সময় থাক। কিন্তু আপনি আপনার স্ত্রীকে  কি সময় দিয়েছেন  তার ইচ্ছা আকাঙ্খা কি ভেবে দেখেছেন। তা নয় আপনার স্ত্রীকে নিয়ে খারাপ যত সব চিন্তাভাবনা করছেন।


এবার আপনার প্রশ্নের উত্তরে আসি।

যদি আপনার স্ত্রী আপনার সাথে কথা বলতে আগ্রাহী না হয়। আপনাকে সময় দেয় না বা আপনার প্রতি তার মন মানুসিক বিচ্ছিন্ন করছে। তার ফোন ব্যাস্ত বা ওয়েটিং থাকে। ইত্যাদি কিছু মনভাব এর মাধ্যেমেই বুঝতে পারা যায়।তবে আপনার একান্তই যদি মনে হয় যে আপনার স্ত্রী আপনাকে ছাড়া অন্য ছেলের সাথে লাভ করে বা সহবাস করে তাহলে তাকে এমনতা অবস্থায় কিছুই বলবেন না। আপনি তার কাছে থাকবেন তাকে সময় দিন   তাকে ভালোবাসেন তার আচার ব্যবহারে মাধ্যেমেই তা বুঝতে পারবেন। 

তবে সব থেকে একটা কথাই বলবো ভাই আপনি যে মেয়েকেই বিয়ে করেছেন না কেনো  তাকে আপন করে নিন সুন্দর জীবন ও সংসার গড়ে তুলুন। মনে রাখবেন মা সন্তানের ভালোবাসা আর স্বমী স্ত্রীর ভালোবাসা কখনোই ফুরিয়ে যায় না।

আশা করি বুঝতে পারছেন।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ