ছেলে ও মেয়ের প্রথম সেক্স করার সমই ছেলেটি মেয়ের যোনি দেখে কিভাবে বুঝবে যে মেয়েটি এটাই প্রথম সেক্স করছে, নাকি এর আগেও কারো সাথে করেছে। আর মেয়েদের নাকি প্রথম সেক্স এ তাদের যোনি দিয়ে রক্ত বের হই এটা কতটুকু সঠিক।
শেয়ার করুন বন্ধুর সাথে

প্রথম কয়েক বার সেক্স করলেউ যোনির কোন পরিবর্তন হয়না, আর প্রথম সেক্সে রক্ত বের না হলেই যে মেয়েটি কুমারি নয় এটা সম্পূর্ণ মিথ্যা।মেয়েদের যোনি মুখে একটা পাতলা পরদা থাকে,এবং সেটাই হলো সতি পরদা। এটা অনেক কারনেই ফেটে যেতে পারে যেমন,সাঁতার কাটার সময়,সাইকেল চালানোর সময়,বেশি দৌর ঝাপ করলে ফেটে যায়।তাই রক্ত বের হতেই হবে এমন কোন কথা নেই।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

দেখে জানার কোন উপায় নেই । তাছাড়া এসব নিয়ে গবেষণা করার দরকার কি ? এতে অবিশ্বাস বাড়বে । এখন মেয়েরাও খোঁজা শুরু করবে আপনি পিউর কি না । এটা মূলতঃ একটা বাজে বিষয় ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Unknown

Call

অবশ্যই বুঝতে পারবেন বেশ কয়েকটি উপায়েঃ- (১) প্রথম সহবাসের সময় রক্ত বেরুবে । (২) আগেও কারো সাথে সেক্স করে থাকলে যোনির মাঝ বড়াবড় চামড়া ঝুলন্ত অবস্থায় থাকবে প্লেইন বা সমান থাকবেনা । (৩) যোনীর ভেতরে ২টি ছিদ্র থাকে উপরে একটা নিচে একটা নিচেরটা আটকানো থাকবে যদি কেউ সহবাস না করে থাকে । (৪) মেয়েটি আপনার সাথে সহবাসে তৃপ্ত হবেনা এমন কি আপনি সেক্স পাওয়ার এর ঔষধ খেয়েও যদি ৫ ঘন্টা সহবাস করেন সে তৃপ্ত হবেনা কো অপারেট করবেনা আগ্রহ দেখাবেনা, জড়িয়ে ধরবেনা চুম্বন করবেনা বড়ং ব্যাথাপাই বলবে আর মরার মত শুয়ে থাকবে আপনাকেও কিস করতে দিবেনা । ★উপরিউক্ত বেশিরভাগ বিষয় আপনি বিয়ের দিন ঘটনাক্রমে অথবা সময়ের অভাবে দেখতে পাবেন না । **অহেতুক কাউকে সন্দেহ করবেন না, জীবন যেমনই হৌক তার সাথে মানিয়ে নিতে শিখুন ।  -ধন্যবাদ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ