নতুন বিয়ে করার পর তার সাথে সহবাস করার সময় তার যৌনাঙ্গ দেখে কিভাবে বুঝবো যে সে এর আগে সহবাস করেছে কি না।যদি তার এটা প্রথম হয় তবে কি দেখে বুঝবো ।।
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ভ্যাজিনার বৈশিস্ট যেমন থাকবে দেখুন 

মেয়েটিকে বিছানায় শুইয়ে দিন।তার দুপায়ের মাঝখানে হাটু গেড়ে বসুন। প্রয়োজন হলে শুয়ে পড়ুন।এবার মেয়েটির হাটুর উপর হাত রেখে দুপা দুদিকে শড়িয়ে নিন। এখন মনযোগ দিয়ে ভ্যাজিনা লক্ষ্য করুনঃ
১. ভ্যাজিনায় দুই ধরনের লিপ(ঠোট) থাকে- লিবিয়া মেজরা, লিবিয়া মাইনরা। লিবিয়া মেজরা বাইরের দিকে আর লিবিয়া মাইনরা ভিতরের দিকে থাকে। এদের কাজ হল যোনি ছিদ্রকে ঢেকে রাখা। দুই পা শড়িয়ে নেওয়ার পর ভার্জিন মেয়ে হলে লিবিয়া মেজরা একটার সাথে অন্যটা লেগে থেকে যোনী ছিদ্রকে ঢেকে রাখবে।এবং এটা টান টান ও মসৃন থাকবে।
২. যদি ভার্জিন মেয়ে না হয় তবে লিবিয়া মেজরা পা  দুই দিকে শড়িয়ে নেওয়ার সাথে সাথে দুদিকে সরে যাবে।এটা অনেকটা বড় হবে, দুদিকে নেতিয়ে থাকবে, কুচকানো এবং অমসৃন থাকবে।
৩. অনেক সময় কোন কারনে লিবিয়া মেজরা পা দুই দিকে শড়িয়ে নেওয়ার পর দুদিকে সরে যেতে পারে। কিন্তু ভার্জিন মেয়ের ক্ষেত্রে অবশ্যই লিবিয়া মাইনোরা যোনি ছিদ্রকে ঢেকে রাখবে।
৪. ভার্জিন মেয়েদের ক্ষেত্রে লিবিয়া মেজরা কিন্তু আকারে ছোট থাকবে অথবা দেখতে টান টান এবং মসৃন থাকবে। ভার্জিন না হলে এটা বড় দেখা যাবে অথবা বাইরের দিকে ঝুলে থাকতে দেখা যাবে এবং অমসৃন ও ভাজ যুক্ত হবে।
ভার্জিন মেয়ে চেনার জন্যা যা মনে রাখতে হবে :-
  1. – ফিঙ্গারিং এর কারনে ভ্যাজিনাল লিপ কিছুটা লুজ হতে পারে।
  2. – দৌড় ঝাপের কারনে পর্দার জিক- জ্যাক কিছুটা বাড়তে পারে বা পর্দার ছিড়ে যেতে পারে।
  3. – ২/১ বার শারিরীক সম্পর্ক এ অনেক সময় মেয়েদের যোনি তেমন কোন পরিবর্তন হয়না।
  4. – অনেকবার শারিরীক সম্পর্ক করার পরেও ৬ মাস থেকে ২ বছরের বিরতিতে যোনি কিছুটা টাইট হয়।
  5. – মোটা মেয়েদের ব্রেস্ট স্বভাবতই কিছুটা ঝুলানো থাকে। তাদের থাই মোটা হওয়ায় দু পায়ের চাপে লিবিয়া মেজরা কিছুটা লুজ হতে পারে।
  6. – ব্লাড বের না হওয়া মানেই ভার্জিন মেয়ে এমনটি নয়।
  7. – উপরের পরীক্ষা গুলো এমন ভাবে করবেন যেন মেয়েটি বুঝতে না পারে যে আপনি তাকে টেস্ট করছেন।একবারে টেস্ট না করে আদর করার ফাকে ফাকে টেস্ট করুন।
  8. – মেয়েদের চোখ, হাটার ভঙ্গি, নিতম্ব, হাসি, কাপড়/ওড়না পড়ার স্টাইল ইত্যাদি দেখে ভার্জিন মেয়ে অনুমান করা বোকামি ছাড়া আর কিছুই নয় !!
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

জামিয়ার রহমান ভাই সুন্দর ভাবে উল্লেখ করেছেন।তবুও কিছু কথা। কোনো মেয়ের যৌনাঙ্গ দেখে নির্নয় করতে পারবেন না যে সে পূর্বে সেক্স করেছে কিনা! অনেকে বলে যে স্বতিচ্ছেদ ফেটে গেলে বুঝা যাবে সে পূর্বে সেক্স করেছে।কথাটা সঠিক আবার ভূল।কেনোনা অনেক মেয়ে দৌড় খেলায় কিংবা লাফা লাফিতে কিংবা অন্য কোনো ভাবে স্বতিচ্ছেদ ফেটে যায়।তাই একদিক থেকে বলা যায় যে স্বতিচ্ছেদ ফেটে গেলে বুঝবেন সে পূর্বে সেক্স করেছে।আবার এটাও হতে পারে যে সে সেক্স করেনি পূর্বে তবুও স্বতিচ্ছেদ ফেটে গেছে।আশা করি বুঝাতে পেরেছি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ