আমি একটা মেয়েকে ভীষন ভালবাসি। আসলে মেয়েটি কিছুতেই বিশ্বাস করে না যে আমি তাকে ভালবাসি। সে আমাকে বলেছে একদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সারাদিন আমার সাথে থাকবে। এই একদিনের মধ্যে যদি তার মনে আমার প্রতি ভালবাসা আসে তাহলে সেও আমাকে ভালবাসবে। 

আমি এখন বুঝে উঠতে পারতেছি না যে এই একটা দিন আমি কি কি করলে আমার প্রতি তার ভালবাসা হবে। 


শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি যার মন জয় করতে চান। তার প্রসংশা করুন। সব সময় তাকে হাসি খুসি রাখার চেষ্টা করুন তার ইচ্ছার বিরুদ্ধে কোনো কিছু করবেন না। তাকে যে আপনি ভালবাসেন তা বিশ্বাষ করনোর চেষ্টা করেন তাহলেই আপনি তার মন জয় করতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

Call

আপনি প্রথমে তার পছন্দ -অপছন্দ সমপর্কে জানুন।কেননা তার পছন্দ - অপছন্দ সমপর্কে জানলে আপনার কাজটা আরো সহজ হবে।তারপর তাকে এমন কোথাও নিয়ে যান যেখানে নিলে আপনার ব্যক্তিত্ব প্রমাণ হবে,এমন কিছু করুন যাতে সে আপনাকে একজন ব্যক্তিত্ববান পুরুষ বা ছেলে ভাবতে শুরু করে।মনে রাখবেন, মেয়েরা ব্যক্তিত্ববান ছেলেদের বেশি পছন্দ করে।আরেকটা কথা মেয়েদেরকে আপনি যত হাসাতে পারবেন, তত তাড়াতাড়ি আপনার প্রতি আকৃষ্ট হবে।মেয়েরা সব সময় দায়িত্ববান ছেলেদের পছন্দ করে এবং যে সব পরিস্থিতে নিজেকে মানিয়ে নিতে পারে সেইসব ছেলেদের বেশি পছন্দ করে।মনে রাখবেন ভদ্র ছেলেদের জন্য মেয়েদের মনে কোনো ভালবাসা নেই যদি থাকে সেটা হলো সহানুভূতি। আরেক কথা মেয়েরা ছেলেদের কাছ থেকে তাদের প্রশংসা করাটাকে সবচেয়ে বেশি পছন্দ করে। ভাল ভাল জায়গায় ঘুরতে নিয়ে যেতে পারেন,যেসব জায়গায় সে যেতে পছন্দ করে। পথের মাঝে যেতে যেতে কিছু খাওয়ার অফার করতে পারেন।যেমনঃ বাদাম, ঝালমুড়ি,আইসক্রিম ইত্যাদি। তবে বাদাম টাই ফেবারিট হবে।তার ইচ্ছা- অনিচ্ছা সমপর্কে জানুন এবং সে মোতাবেক কাজ করুন। উপরিউক্ত থিউরি গুলো ভালোভাবে করতে পারলে,নিশ্চয়ই আপনি সাকসেসফুল হবেন।আপনাদের প্রেম সফল হোক।ভাল থাকবেন।ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ