হঠাৎ করে একটা মেয়ে আমার ভালো লাগে.তার ফোন নাম্বার এবং ফেসবুক আইডি আমি নেই কথা বলি  নিয়মিত। কিন্তু সে একজনের সাথে প্রেম করে। কিন্তু ছেলেটা ওর সাথে জাস্ট টােইম পাস করে, সে কখনই একে বিয়ে করবে না, আমি েছেলেটার সম্পকে কিছু বললে সে বিশ্বাস করে না। আমি তার সাথে বন্ধু হিসেবে মিশে গেছি, সে আমাকে তাই ভাল বন্ধুর চোখে দেখে। আমি জানি এ অবস্থায় তাকে অফার করলে প্রেম এবং বন্ধুত্ব দুটোই হারাতে হবে। আমি তাকে ভালোবেসে বিয়ে করতে চাই। সে আমার এক বছেরের জুনিয়র। কিভাবে কি করবো বলেন তো। আমি কিভাবে তার প্রেমিক হতে পারবো? আমি কি তার সাথে বন্ধত্বপুণ আচরণ করে যাবো নাকি ? অন্যকিছু?
শেয়ার করুন বন্ধুর সাথে

আমি মনে করি আপনি তার সাথে বন্ধুত্বপুর্ন আচরন করুন।এবং সুযোগ বুঝে তাকে প্রপোজ করুন।আর ছেলেটার যে খারাপ সে সর্ম্পকে প্রমান যোগাড় করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার অবশ্যই সবসময় বন্ধুত্বপূর্ণ আচরণ করে যাওয়া উচিত।আর মেয়েটাকে যদি ছেলেটা টাইমপাসের জন্য ভালবেসে থাকে তবে ছেলেটির সাথে আরো অন্য মেয়ের সম্পর্ক থাকা উচিত।এক্ষেত্রে আপনি ছেলেটাকে হাতেনাতে ধরে ফেলুন।অবশ্যই সেটা মেয়েটার সামনে।তখন প্রথম অবস্থায় মেয়েটা ভেঙ্গে পড়বে।তখন সান্তনা দিয়ে সুস্থ করার দায়িত্ব আপনার।তারপর মেয়ে এমনিতেই আপনার প্রেমে পড়বে।তখন তাকে বিয়ে করে ফেলবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ