হস্তমৈথুন দুই মাস পরে আজকে করলাম স্বাস্হ্য বাড়াচ্ছে না দেখে.. হস্তমৈথুন আগে থেকেই করি শুরু হয় ২০১৪ থেকে দুই আগে থেকে বন্ধ করি স্বাস্হ্য বাড়ানোর জন্য কিন্তু কিছুতেই স্বাস্থ্য বাড়াচ্ছে না তাই জিদ্দে আজকে আবার করলাম রোজা ভেঙ্গে। এখন আমার ওজন ৫০ কেজি উচ্চতা ৫'৮" বয়স ১৮ এখন কিভাবে চললে আমার ওজন ৬৫+ হবে ও কত দিন লাগবে। আরও একটা কথা আমি হস্তমৈথুন করলে অনেক জোরে বল মারতে পারি... কিন্তু করার তিন চার দিন পরে বল গতিই হয় না... কেন এমন হয় আবার ২০-২৬ দিন পর ঠিক হয়ে যায় গতি. এখন ধারাবাহিকভাবে একই রকম গতিতে বল করার জন্য কি খাবার খামু কি করমু। খেলোয়ার রা যে যৌন মিলন করে তাদের ও তো বীর্য বাহির হয় তাহলে তাদের বলের গতি কেন ঠিক থাকে... তারা কি খায় ঔষধ খায় নাকি ক্ষতিপূরনের। . আমার বন্ধু ও হস্তমৈথুন করে কিন্তু হেতের শরীর ও কমে নাই। বলের ও গতি কমে নাই এর একটা সমাধান চাই এখন কি করব
শেয়ার করুন বন্ধুর সাথে

হস্তমৈথুন খুব বেশি করলে এবং সেই অনুপাতে শরীরের যত্ন না নিলে শারীরিক ও মানসিক ভাবে ক্লান্তি আসতে পারে। হস্তমৈথুন যাদের কাছে নেশার মত মনে হয়, এবং মনে প্রাণে কমিয়ে দিতে চাইছেন, তাদের জন্য কিছু ব্যবস্থা করণীয় হতে পারে- প্রথমেই মনে রাখতে হবে, হস্তমৈথুন বা স্বমেহন প্রাণীদের একটা স্বাভাবিক প্রক্রিয়া। এটা করে ফেলে কোন প্রকার অনুশোচনা, পাপ, বা অপরাধবোধ হলে ব্যাপারটা সব সময় মাথার মধ্যে ঘুরবে এবং এ থেকে মুক্তি পেতে আবার এটা করে শরীর অবশ করে ফেলতে ইচ্ছে হবে। তবে মনে রাখবেন ইসলামের বিধি বিধান অনুসারে এটা করা মহা পাপ। তাই হস্তমৈথুন যদি আপনার অভ্যাস এ পরিনত হয় তাহলে ত্যাগ করার জন্য নিচের পদ্ধতি গুলো অনুসরণ করুন। মনে রাখবেন আপনি মানুষ। আর মানুষ মাত্রই ভুল করে। এটা করে ফেলার পর যদি মনে করেন ভুল হয়ে গেছে তো সেজন্য আল্লাহর কাছে ক্ষমা চান, তিনি ক্ষমাশীল। নিজেকে শাস্তি দেবেন না। বরং দৃঢ় প্রতিজ্ঞ হোন যাতে ভবিষ্যতে মন শক্ত রাখতে পারেন এটি ছাড়ার জন্য। যেসব ব্যাপার আপনাকে হস্তমৈথুনের দিকে ধাবিত করে, সেগুলো ছুড়ে ফেলুন, সেগুলো থেকে দূরে থাকুন।।।।।।। আর আপনি ভালো হোমিওপ্যাথিক ডাক্তার দেখিয়ে ঔষধ খেতে পারেন।।।এতে আপনি ভালো হবেন।।।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Iloveallah

Call

আপনি একেবারে লাস্ট স্টেজে পৌছে গেছেন। এখনি আপনাকে হস্তমৈথুন ছাড়তে হবে। এবং যৌন ডাক্তারের পরমর্শ নিতে হবে। তাহলে হারনো স্বাস্থ ফিরে পাবেন এবং এই সমস্য থেকে মুক্তি লাভ করতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ