আমি আমার প্রিয়তমার ফোন আমার ফোন থেকে নিয়ন্ত্রণ করতে চাই যেমন তার ফোন কল লিস্ট মেসেজ লিস্ট মেসেঞ্জার ইত্যাদি।

এটা কি সম্ভব?


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি যেটা করতে চাচ্ছেন সেটা হল একটা Crime. কাউকে না জানিয়ে (সে আপনার যেই হোক না কেন) তার ফোন ঘাটা এবং তার কার্যক্রম নজরদারি করা খুব অন্যায় কাজ। অনেক সময় দেখা যায় বয়ফ্রেন্ড এবং গার্লফ্রেন্ড একে অন্যকে নিজেদের ফেসবুক পাসওয়ার্ড দিয়ে রাখে। তো বুঝেন কেমন ভালবাসা! যেখানে বিশ্বাস নেই! 

আচ্ছ যাই হোক আপনি প্রশ্ন করেছেন তথ্য-প্রযুক্তি বিভাগে। তাই প্রেম ভালবাসায় না যাই। আপনার প্রশ্নের উত্তর হল না এটা সম্ভব না। তবে বিভিন্ন রকম সফটওয়্যার আছে যেটা দিয়ে আপনি আপনার ফোন থেকে ওনার ফোনের সব কিছু ঘাটতে পারবেন। আর সেটা করতে হলেই অবশ্যই দুজনের ফোনে সেই Software থাকতে হবে। যেমন Team Viewer. এমন আরো অনেক Software আছে যেটা দিয়ে এক ফোন থেকে অন্য ফোন অথবা কম্পিউটারের প্রায় সব রকম কাজ করা যায়। কিন্তু সেটা করতে হলে উনাকে জানিয়েই করতে হবে। 

এটা গেল বৈধ উপায়ের কথা। আর হ্যাকার রা অনেক সময় ভাইরাসের মাধ্যমে হ্যাক করে অনেক তথ্য হাতিয়ে নিতে পারে। সে ব্যাপারে আমার বিশেষ জ্ঞান নেই। তাছাড়া কাজটা অপরাধ বটে। তবে আপনার প্রতি পরামর্শ হলে এমন কোন মেয়েকে প্রিয়তমা বানাবেন না যাকে কিনা আপনার মেসেঞ্জারে গিয়ে পাহাড়া দেওয়া লাগে। যে আপনার সে সবসময়ই আপনার। তাকে আপনার পাহাড়া দেওয়া লাগবে না। উল্টো সে আপনাকে পাহাড়া দিবে। ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই এমনটা করতে যাবেন না

কারণ যেই এপ্লিকেশন দিয়ে আপনি এই কাজটি করবে সেই এপ্লিকেশনটার কারনে আপনার এবং যার মোবাইলটি নিয়ন্ত্রণ করবেন আপনাদের মোবাইলটি হয়তো তৃতীয় বেক্তি নিয়ন্ত্রণ করতে পারে এমনটা হলে আপনাদের মোবাইলে যা আছে সব হ‍্যাক হয়ে যাবে

কারণ ঐ সকল এপ্লিকেশন গুলো বৈধ এবং অনুমদিত নয়

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ