Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য। আপনার অন্ডকোষের ব্যথাটি হলো ভেরিকোসিলের যা অন্ডকোষ ও বাম দিকের শিড়া গুলো সাথে তলপেটে ব্যথা হয় যা অনেকেরি অতিরিক্ত বা কারো হালকা ব্যথা হয়ে থাকে। আর এই ব্যথা উঠে তখনি যখন আপনি আপনার যৌন উত্তেজনাকে কন্ট্রল করেন এবং এর পর প্রস্রাবের পর ব্যথা উঠে বা কারো উত্তেজনা থেকে শিতল হলে ব্যথা উঠে । 

তবে এর বেশ কিছু কারন বিদ্যমান থাকে যার মধ্যে অতিরিক্ত হস্তমৈথুন করা বা মৈথুনের সময় বীর্যপাতের গতিকে বাধা দেওয়া বা বীর্যপাতের সময়পেনিসের মাথা চিপে ধরার কারনেও এই সমস্যা হয় ।আবার অনেকের ক্ষেত্রে অন্ডথলিতে আঘাত পেলে বা সাইকেল বা মটর সাইকেল চালাতে সেখানে চাপ পেলে এই রকম ব্যথা হয়ে থাকে। কাজেই আপনি এর জন্য একজন  অবিজ্ঞ হোমিও চিকিৎসকের কাছে যাবেন এবং চিকিৎসা নিন। পাশাপাশি কিছু নিয়ম কানুন মেনে চলবেন তা জানতে আপনি আমার এই উত্তরটি পড়ুন।  আসা করি ওসব মেনে চললে আপনার এই সমস্যা থেকে মুক্তি পাবেন। 

আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের বিস্ময় আনসারে জানাবেন বা আমাকে কল করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথেই থাকুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ