স্ত্রী সাথে কনডম ব্যতীত সহবাস করে বীয বাইরে ত্যাগ করে পুরুষাঙ্গ ধুয়ে,একটু প্রসাব করে করে পুনরায় সহবাস করি বীর্য বাইরে ত্যাগ করি তাহলে কি গর্ভবতী হবে নাকি?

পুরুষাঙ্গ নালিতে লেগে থাকা বীর্য কি সহবাস এর সময় কাম রসের সাথে এসে জরায়ুতে গিয়ে গর্ভবতী হয়ে যাবে?? 

যদি গর্ভবতী হবার সম্ভবতা থাকে,তাহলে প্রথাম মিলনের পর কত ঘন্টাপর   ২য় বার মিলন করা যাবে,কত ঘন্টাপর নালির বীর্যের কার্যক্ষমতা নষ্টহয়ে যাবে..?  


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য। কনডম ব্যতীত মিলন করে বীর্য বাহিরে ফেললে এবং একটু পর প্রস্রাব করে আবার মিলনের বীর্য বাহিরে ফেললে ওনার প্রেগন্যান্সির সম্ভাবনা থাকবে না। তবে এতে শতভাগ নিশ্চিত ভাবে বলা সম্ভব না । 

যদি পেনিসে বীর্য থাকে আর সেসব বীর্য যোনিতে গেলে প্রেগন্যান্সির সম্ভাবনা থাকবে তবে এতে খুব কম ক্ষেত্রে তা হতে পারে তবে যদি বীর্যে থাকা শুক্রানু গুলো জীবিত ও শক্তি শালী হয়ে থাকে। 

তাই আপনি প্রথম মিলন করলে এবং বীর্য বাহিরে ফেলার পর পানি পান করবেন এতে প্রস্রাবের চাপ আসবে আর প্রস্রাব আসলেই পেনিস পরিস্কার হবে অথবা আপনার বীর্য পাতের পেনিসের গোড়া থেকে আগা পর্যন্ত হাত দিয়ে টেনে পেনিসে থাকা বীর্য বের করে নিবেন তাহলে আর পেনিসে বীর্য থাকবে না। এবং প্রথম মিলনের পর পেনিস পরিস্কার করে বা পেনিসের নালিতে বির্য থাকলে তা বের করে সাথে সাথে আবার মিলন করতে পারবেন সমস্যা নেই ।তবে খেয়াল রাখবেন মিলনে পেনিস সঞ্চালন করাকালিন সময়ে বীর্য আসবে এমন মুহুর্তেই পেনিস বের করবেন। আসা করি এতে প্রেগন্যান্ট হবে না।


 মনে রাখবেন বীর্য নালি ও প্রস্রাব নালি আলাদা কিন্তু এই দুই নালি লীঙ্গে এসে যুক্ত হয়ে ১ নালিতে পরিনত হয়েছে অর্থাৎ পেনিসে একটি নালি আছে ।আর বীর্যনালি ও প্রস্রাব এই দুই নালি এসে পেনিসের এক নালিতে যুক্ত হয়েছে ।তাই বীর্যনালি থেকে বীর্য এসে লিঙ্গ নালি দিয়ে বেরিয়ে আসে ও প্রস্রাব এসেও লিঙ্গ নালিদিয়ে বেরিয়ে আসে আর প্রস্রাবের আগে বীর্য আসলে এবং কিছু বীর্য লিঙ্গ নালিতে থাকলে তা পরবর্তীতে প্রস্রাব করলে লিঙ্গ নালিতে থাকা বীর্য রস বেরিয়ে যাবে বা বীর্য পাতের পর পেনিস সিতল হলে পেনিস হাত দিয়ে গোড়া থেকে আগা পর্যন্ত টেনে আনলে লিঙ্গ নালিতে বীর্য থাকলে তা বেরিয়ে আসবে। 

  আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের Bissoy Answer এ প্রশ্নে  জানাবেন বা  আমাকে Call (কল) করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে সঠিক পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথে থাকার জন্য।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Unknown

Call

দ্বিতীয়বার সহ এর সময় কি কামরসের মাধ্যমে প্রসাব এর পরেও ভিতরের নালির বীর্য কি জরায়ুতে গিয়ে গর্ভবতী হতে পারে???

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ