আমি খাওয়া দাওয়া একদমই খেতে পারিনা।কয়েকদিন আগে আমলকী নামের একটা হামদার্দ এর ওষুধ খেয়েছিলাম।তখন আমার সাস্থ ছিল।কিন্তু ওষুধটা খাওয়া বন্ধ করার সাথে সাথেই আমার মুখটা ভেঙ্গে গেছে।তারপর ক্ষুধা বাড়ানোর জন্য অর্জুনের ছাল পানিতে ভিজিয়ে সেই পানি খেলাম।কিন্তু বমি করে সব বের করে দিলাম।আমি নিয়মিত হস্থমৈথুন করি।এখন স্থায়ী ভরাট চেহারাযুক্ত হওয়ার জন্য কোনো উদ্ভিজ্জ ওষুধ আছে কি?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

দেখুন আমি আপনাকে কোন ওষুধ এর পরামর্শ দেব না।আপনি চাইলে ওষুধ ছারাই সমস্যার সমাধান করতে পারেন।এজন্য আপনাকে প্রতিদিন নিয়মিত খাওয়া দাওয়া করতে হবে।সকালের খাওয়া দুপুরবেলা খাওয়া জাবে না।পানি খেতে হবে বেশি বেশি।আর প্রত্যক রাতে কম পক্ষে ৮ ঘন্ট ঘুমাবেন।পুষ্টিকর খাবার খাবেন।আর জদি কিন নেসার অভ্যাস থাকে তা বাদ দিন।তাহলে আসা করি আপনার ভরাট চেহারা ফিরে পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Yakub Ali

Call
গাল ভাঙ্গা আলাদা ভাবে ভরাট করার কোন উপায় নাই, শরীরের স্বাস্থ্য বাড়ার সাথে চেহারা ভরাটে পরিবর্তন হয়। স্টেরয়েড খেলে ফুলে যাবে তবে মারাত্মক ক্ষতিকর!!! তাই নিয়মিত পুষ্টিকর খাবার খাবেন, পরিমিত পর্যাপ্ত পরিমাণ ঘুমাবেন, রাতে ঘুমানোর আগে এক গ্লাস দুধ খাবেন। খাওয়ার রুচির সমস্যা থাকলে দুর করুন। রুচি বাড়াতে ও ভিটামিনের ঘাটতি পুরণ করতে নিরাপদ আয়ুর্বেদিক সিরাপ সিনকারা খেতে পারেন, 6 চা চামচ করে দিন দুইবার, 450 মিলি এক সপ্তাহে শেষ হবে। 1 মাস চালিয়ে যাবেন। 1 মাসে 4 টা সিরাপ খাবেন। এই নিয়মে সিনকারা না খেলে কাজ হবেনা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ