আমার স্ত্রীর সাথে গত অক্টোবার মাসে প্রথম সহবাস হয় এবং সতিচ্ছেদ ঘটে ফলে কিছু ব্লাড জায়,কিন্তু ভূলবশত জন্মনিরোধক টি স্থানচুত হয়,ফলে বীরজো ভেতরে প্রবেশ করে,তার ১ ঘন্টার মধ্যেই Norix খাওয়াই। তারপর নভেম্বার মাসে পিরিয়ড হয় ঠিকি কিন্তু ব্লাড খুব কম জায়,দিনে কয়েক দফায় ফোটা ফোটা করে ব্লাড গিয়েছে,এভাবে ৫ দিন এর মত ব্লাড জায় ফোটায় ফোটায়,পেট ব্যথা ও নরমাল পিরিয়ড এর থেকে কম হয়েছে।  নভেম্বারে ফোটা ফোটা ব্লাড গেলেও এ মাস মানে ডিসেম্বরে পিরিয়ড হচ্ছে না এখনো,আর ওর কিছু শারিরিক অসুস্থতা দেখা দিচ্ছে কিছুদিন জাবত,(মাথা ঘোরা,গাড়িতে উঠলে বমি বমি লাগা,কিছু খেলে বমি বমি লাগা)। অনুগ্রহপূর্বক কেউ জানান ইমারজেন্সি পিল খাওয়ানোর পর ও প্রেগ্ন্যাসির আশংকা আছে কিনা,আমার স্ত্রীর সন্তান সম্ভবা কি না,আর পিরিয়ড না হবার কারন কি। আমার স্ত্রীর অনার্স ফাইনাল এক্সাম কিছুদিন পর,তাই এ মুহুর্তে বেবী নিতে চাচ্ছি না,সমাধান জানালে উপক্রিত হতাম. আর একটা ছোট্ট প্রশ্ন, একবার অনলাইনে পড়েছিলাম কিছু খাবার ফলমূল জরায়ু থেকে ভ্রূন বের করে দেয়,জেমন আনারস,এলোভেরা,তেতুল ইত্যাদি,আল্লাহ না করুন জদি আমার স্ত্রী কন্সিভ করেই থাকে তাহলে কিভাবে প্রেগন্যান্সি থেকে মুক্ত হওয়া সম্ভব উল্লেখ্য জে,অক্টোবারে সহবাসের পর আর সহবাস হয়নি,কারন চাকুরী সুবাদে আমি অন্যত্র থাকি       
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনি  অক্টোবর  মাসে  সহবাসের পর ইমার্জেন্সি পিল খাওয়াইছেন যার কারনে নভেম্বর মাসে পিরিয়ড এর পরিমান কমে যায় বা অনিয়মিতভাবে ভাবে পিরিয়ড হচ্ছে এর মুলত কারন হলো ইমার্জেন্সি পিল খাওয়া। এছাড়াও মাথা ঘোরা, বমি বমি লাগা,কিছু খেলে বমি বমি ভাব, শরীর দুর্বল লাগা,ঘুম ঘুম ভাব,তলপেটে ব্যথা। এসব কিছু ইমার্জেন্সি পিলের কারনে প্রভাব ফেলেছে । আপনার স্ত্রী এই প্রথম এই ইমার্জেন্সি পিল খেয়েছে  যার কারনে পার্শ্বপ্রতিক্রিয়া গুলো অসহনীয় হচ্ছে।আপনি ওনাকে অপেক্ষা করতে বলুন পিরিয়ড ক্লিয়ার হবে ইনশাআল্লাহ। আর হ্যা প্রেগন্যান্সি কোন সম্ভাবনা নাই ১০০% নিশ্চিত থাকুন।

ভাই এসব নিয়ে চিন্তা করবেন না। কারন আপনি স্ত্রী প্রেগন্যান্ট নন।কেনো না সহবাসের পর ইমার্জেন্সি পিল খাইছে এবং ওনার পিরিয়ড হয়েছে যার কারনে প্রেগন্যান্সি কোন সম্ভাবনা নাই। অপেক্ষা করুন পিরিয়ড ক্লিয়ার  হবে। আর ওনার উক্ত সমস্যার কারনে।

  1. Tab.ace 500mg 1+1+1. পরে
  2. tab.Don A 10mg 1+1+1 আহারের আগে 
  3. pantonix 20 mg 1+0+1 আহারের আগে
উক্ত ঔষধ গুলো চিকিৎসক এর পরামর্শে খাওয়ান আশা করি সুস্থ্য হবেন। এ নিয়ে দুশ্চিন্তা করবেন না। 
ধন্যবাদ ।
সুস্থ্য থাকুন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ