আমার বয়স ১৮ উচ্চতা ৫'৮" ওজন ৫৬, আমি হস্তমৈথুন করি আজ ৬ বছর ফলে আমি দুর্বল হয়ে গেছি,এই ৬ বছরে ২৫০+ হস্তমৈথুন করছি ফলে চাপা ভাঙ্গা হাত চিকন, এখন আমি কি স্বাভাবিক হতে পারব না??

মেয়েদের সাথে মিশতে সংকোচ বোধ করি মানুষের সাথে মিশি না, স্কুল থাকাককালীন ও স্কুল যেতাম না এখন কলেজ ও যেতে ভাল লাগে না।

আজ ও হস্তমৈথুন করছি কিছুতেই ছাড়তে পারছি না, সারাজীবনের জন্য হস্তমৈথুন ছাড়ার উপায় কি..??

পর্ন ভিডি ও এড়িয়ে চলার উপায় কি..??

আমি একজন ক্রিকেটার, তাই এখন প্রচুর ফিটনেস ও এনার্জি দরকার, আমি কিভাবে এগুলো অর্জন করব???

আমি ৬৭ কেজি হতে চাই।

আমার স্বাভাবিক বল স্পিড ১২৫-১৩০, কিন্তু হস্তমৈথুন করার ২-৭ বল স্পিড হয় না, এমন হয় কেন আমার শরীর থেকে বীর্য বের হওয়ার কারনে নাকি,এটার সমাধান কি???

অনেক খেলেয়ার তো বিয়ে করছে তাদের ও তো মিলন করার ফলে বীর্য বের হয় কিন্তু তবুও তাদের বল স্পিড ঠিক থাকে কিভাবে???

আমি কি ১৮ বছরের ছেলেদের মতো শক্তিশালী হতে পারব, আমি কি তাদের মতো শক্তি অর্জন করতে পারব,কি কি করলে আমার ফিটনেস ঠিক হবে, হস্তমৈথুন ছেড়ে দিব।কিভাবে আমি ও ১৮ বছরের ছেলেদের মতো শক্তিশালী হয়ে ১৪০ + বল করতে পারব??? 

আমি কি কোন ধরনের ভিটামিন খেতে পারি??

শক্তিশালী হওয়ার উপায় এখন কি, আমি কি স্বাভাবিক হতে পারব???

ভাইয়ারা প্লীজ ভাল সমাধান দিয়ে আমাকে স্বাভাবিক জীবনে ফিরতে সাহায্য করুন


শেয়ার করুন বন্ধুর সাথে
Meeon1

Call

ভাই আপনি যে অভ্যাস এড়িয়ে যাচ্ছেন আপনাকে তাই করতে হবে। মানে নিজকে সব সময় ব্যস্ত রাখতে হবে। আপনি মুসলিম থাকলে ১ নম্বর কঠিন প্রতিজ্ঞা করেন যে পাচ ওয়াক্ত নামাজ পরবেন। নিজেকে ধর্মীয় কাজে ব্যস্ত রাখুন। নিয়মিত কলেজে যাবেন এবং বন্ধুদের সাথে আড্ডা দিবেন। ক্রিকেট খেলা নিয়ে ব্যস্ত থাকেন অবসর সময়। ধর্মীয় বই ও বিভিন্ন সামাজিক উপন্যাস পরেন। পর্ন ভিডিও একদম যা আছে সব ডিলিট করেন, সেক্সি পিকচার ডিলিট করেন। মোবাইলে খুব কম সময় দিবেন। প্রয়োজন ছাড়া মোবাইল হাতেই নিবেন না। মোবাইল এ কোন প্যাটার্ন বা পাসওয়ার্ড লক  দিবেন না। সিম্পল লক দিবেন যেন যে কেউ লক খুলতে পারে। পর্ন ওয়েবপেইজ এ প্রবেশ করবেন না। পরিবারকে সময় দেন। বাচ্চাদের সাথে মিশুন, তাদের আদর করুন। টইলেটে কখনো ফোন নিয়ে যাবেন না। যদি পারেন ১-২ মাস আপনি আপনার বেড শেয়ার করতে পারেন। মানে আপনার সাথে আপনার ভাই বা বন্ধু এদের নিয়ে ঘুমান। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ