একটা মেয়ের সাথে আমার রিলেশন তাকেই বিয়ে করব ভাব।  তার আগে একটা বয়ফ্রেন্ড ছিল। এখন তাকে কোন ওয়ে তে জিজ্ঞেস করব সে ভার্জিন কিনা? আর মেয়েদের ভার্জিনিটি চেনার উপায় কি? বিয়ের প্রথম রাতে সেক্স করার সময় রক্ত আসলেই এমন কিছু?
শেয়ার করুন বন্ধুর সাথে
Shisir

Call

আপনি যেহেতু তাকে বিবাহ করবেন, তাই তাকে সরাসরি জিজ্ঞেস করুন, সে ভার্জিন কি না বা পূর্বে কারো সাথে মিলন করেছে কি না । আর বাসর রাতে সহবাসের শুরুর দিকে যদি রক্ত বের হয়, তাহলে বুঝবেন মেয়েটি ভার্জিন । এছাড়া স্তন দেখেও ভার্জিনিটি চেনা যায় । তবে এগুলা বিয়ের পরেই সম্ভব । আর ভার্জিনিটি টেস্ট করার মাধ্যমে ভার্জিন কি না জানা যায় । তবে এর জন্য ডাক্তারের শরনাপন্ন হতে হবে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

দেখুন ভাই,মেয়েদের সাথে প্রথম সেক্স করলে রক্ত যদি বের না হয় তাহলে সে যে ভার্জিন না এটা ভুল।রক্ত তখনই বের হবে যখন মেয়েদের সতিচ্ছেদ নামক এক প্রকার পাতলা পর্দা থাকবে,তবে আপনার যেনে রাখা ভাল এই পর্দা বিভিন্ন কারনে ছিড়ে যায়,,যেমন-সাইকেল চালালে,সাঁতার কাটলে,বয়স বেশি হলে,পেটের নিচে কোন কারনে আঘাত পেলে,বেশি দোড়াদোড়ি-লাফালাফি করলে,সেক্স করলে ইত্যাদি। তবে আপনার যেহেতু রিলেশন রয়েছে তাই আমি আপনাকে সাজেশন করব আপনি এগুলো চিন্তা না করে তার মন কেমন,সে আপনাকে কেমন সুখে রাখবে,আপনার ফ্যামিলি তাকে নিয়ে কি ভাবে ইত্যাদি নয়ে ভাবতে।দেখুন আমরা যখন ছেলে মানুষ, তাই আমাদের এগুলো মনে আসাও স্বাভাবিক,তবে তাই বলে আপনি তাকে যেকোন কিছু বলে কষ্ট দিতে পারেন না,যখন শুরু করবেন তাহলে কেন এত সন্দেহ করবেন।যা হবার হইসে সামনে নির্দিধায় এগিয়ে চলুন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ