হস্তমৌথুন  অভ্যাস ছারার উপায় কি? গোসল করার সময় হস্তমৈথুন করি। কিছুক্ষণ পর খুব বিরক্তবোধ করি।বয়স আমার ১৯ কিন্তু ওজন মাত্র ৪০ কেজি


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

কথায় আছে অলস মস্তিক শয়তানের বাসা।অলস জীবনযাপন করলে খারাপ চিন্তাভাবনা মাথায় আসে হস্থমৈথুন করা বা পর্ন ছবি দেখার ইচ্ছা জাগতে পারে।তাই যদি অলস জীবনযাপন করেন তাহলে আর অলস থাকা চলবে না,যদি আপনি হস্থমৈথুন ছাড়ার কথা ভাবেন।এজন্য আপনি পরিবারের বড়দের সাথে থাকুন।পরিবারের বড়দের কাজে সাহায্য করুন,নিজের কাজ নিজে করুন,বিকাল বেলা খেলাধুলা করুন,খারাপ বন্ধুদের সাথে চলা ফেরা বাদ দিন, সুযোগ পেলে কোথাও থেকে ঘুরে আসুন,লেখাপড়ার কোন বিকল্প নাই তাই লেখাপড়ায় মোনযোগ দিন, মোবাইল থেকে দূরে থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হস্তমৌথুনে একবার আসক্তি হলে তা ছারা খুব কঠিন।অতশত যাই করোনা কেন পড়ালেখায় যতই মন দাও তবুও এটা ছেরে দেয়া মুলকিল।এটা ছেরে দেয়ার একটি ভালো এবং কার্যকরী উপায় হলো ধর্মীয় জীবনযাপন করা।যেমন নামাজ পড়া যদি আপনি নামাজ পড়েন তখন আপনাকে অবশ্যই পাক পবিত্র থাকতে হবে তাই আপনার হস্তমৌথুনের ইচ্ছা আর থাকবেনা আপনার তখন মনে হবে যে *হস্তমৌথুন করলে তো আমার নামাজটা আর আদায় করা হবে না*এরকম নানা চিন্তাধারায় ধীরে ধীরে আপনার অভ্যাস থাকবেনা।আমি এটা করেছি এবং আপনাকেও বলবে এটা করতে যারা এটা করেনি তারা এটা বুঝবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ