user-avatar

MALAMINrand1

◯ MALAMINrand1

আপনি এই সইটে দেখুন Pdf Reader Jar অ্যাপস আছে।সেখান থেকে ডাউনলোড করে।আপনি পিডিএফ পড়তে পারবেন।
এখন বাটন ফোন দিয়ে আয় করতে পারবেন।এখানে একটি অ্যাকাউন্ট তৈরি করে।খবর পড়ে প্রতিদিন পয়েন্ট সংগ্রহ করে টাকা ইনকাম করতে পারবেন।এছাড়া যদি কোন সাইট থাকে তাহলে এখানে অ্যাকাউন্ট করলে।ওই সাইট থেকে অ্যাড কোড দিবে কোড আপনার সাইটের পেষ্ট করে টাকা ইনকাম করতে পারবেন।
মুভি ডাউনলোড করতে শুধুমাত্র মুভির নম দিয়ে সার্চ দিন তারপর ডাউনলোড করুন লিংক ১লিংক ২
জাভা বাটন ফোনে Youtube থেকে ভিডিও ডাউনলোড করা যায় না।এক্ষেত্রে আপনি youtube video downloder সাইট ব্যাবহার করে ডাউনলোড করতে পারবেন।কোন অ্যাকাউন্টের দরকার হবে না। ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
<+a href="আপনার লিংক দিন এখানে">এখানে অপনার লেখ যা খুশি লিখতে পারেন<+/a> ।আরো ভালো করে যদি বলি তাহলে <+a href="http://bissoy.com/old">এখানে ক্লিক করূন<+/a> এই রকম করে লিখুন।তাহলে লিংক দিতে পারবেন।বি.দ্র. কোড ব্যাবহারের সময় + তুলে দিন।
What an exciting game the cricket is!
BlueFTP দিয়ে করতে পারেন।প্রথমে BlueFTP অপেন করুন তারপর যেই ফাইল jar করবেন সেটা সিলেক্ট করে BlueFTP Menu তে ক্লিক করূন তারপর Compress item jar এ ক্লিক করুন,পারমিশন চাইলে পারমিশন দিন।তারপর আপনার ফাইল বা অ্যাপসটি jar হয়ে যাবে।যদি BlueFTP না থাকে এখান থেকে ডাউনলোড করে নিন
Youtube আপডেট হয়েছে যার ফলে বর্তমানে বাটন ফোন দিয়ে Youtube চালানো যায় না।তবে আপনি যদি Youtube ভিডিও ডাউনলোড করতে চান তবে এখানে ক্লিক করুন
আপনি ওয়াপকিজে ট্রিকবিডির মতো ফুল সাইট তৈরি করতেএই লিংকে ক্লিক করুন
আপনিএই লিংক থেকে ভিডিও কিভাবে ডাউনলোড করতে হয় তা জানতে পারবেন পাশাপাশি ডাউনলোড করতে পারবেন।
আপনি এখান থেকে অপেরা মিনি ব্রাউজার ডাউনলোড করে নিন।
আপনি নিচের লিংক থেকে ডাউনলোড করতে পারবেন


genyt



y2mate


জাভার জন্য বিপিএল অফিসিয়াল গেম নেই।তবে মোড করা গেম আছে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
জাভা ফোনের জন্য ফেসবুক অপডেট দেওয়া হয় না।তবে আপনি চাইলে এখান থেকে ডাউনলোড করতে পারেন।
প্রথমে ক্যালকুলেটর অন করুন।তারপর Mode এ ১বার ক্লিক করুন তারপর Comp এ ক্লিক করুন।এবার On ক্লিক করুন দেখুন ক্যালকুলেটর ঠিক হয়ে গেছে।
নোকিয়া থ্রি জি জাভা ফোন কিনতে পারেন।দাম ৩০০০ টাকা পড়তে পারে।
জি, Mx Player এর ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করা যায়। এখানে দেখতে পারেন
আপনি নিচের লিংক থেকে দেখতে পাবেন Education Board Result
দুক্ষিত ভাই আপনার রেজাল্ট আমি খুজে পাই নি
<+a href="http://bissoy.com">এখানে<+/a> উপরের এইচটিএমএল কোড ব্যাবহার করুন।কোড ব্যাবহারের সময়+ তুলে দিবেন।এছাড়া কাজ করবে না।bissoy.com এর স্থানে যেকোনে লিংক দিতে পারেন।
জরিনা কেন পুকুর ঘাটে, ঢিল মারি তোর টিনের চালে,বন্ধু এক মিনিট দাড়া আমি দুই মিনিটের মধ্যে আসছি।
২০১০ সাল থেকে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক বিনামূল্যে বই বিতরন করা হয়।
কাতারের রাষ্ট্রীয় ভাষা আরবি।
এই লিংকেfacebook messenger খেলা আছে তার নিচে যেভাবে বিভিন্ন রং লেখা হয়েছে তার এইচটিএমএল কোডটা দিন প্লিজ।
একটা সময় তরে আমার সবই ভাবিতাম তোর মন পিঞ্জিরায় যতন করে আগ্লায়া রাখিতাম।। তোর হাসি মুখের ছবি দেইখা দুঃখ পুষাইতাম তুই কানলে পরে কেমন করে হারায়া যাইতাম ওরে মনের খাচায় যতন কইরা দিলাম তরে ঠাই এখন তোর মনেতে আমার জন্য কোন জায়গা নাই ওরে আদর কইরা পিঙ্গিরাতে পুষলাম পাখিরে তুই যারে যা উইরা যারে অন্য খাচাতে মাইয়া ও মাইয়ারে তুই অপরাধী রে আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরায়া দে আমার অনুভূতির সাথে খেলার অধিকার দিলো কে মাইয়া তুই বড় অপরাধী তোর ক্ষমা নাইরে।। তোরে স্কুল পলাই একটা নজর দেখিতে যাইতাম আমি টিফিনের সব টাকা জমায় আবেগ কিনিতাম ওরে রাইতের পর রাইত জাগিইয়া গান লিখিতাম আমার সেই গানেরে সুরে তোরে খুজিয়া লইতাম।। ওহন একলা একা সময় গুলা কাটাই কেমনে এতো ভালোবাসার পরেও আমার কম কি ছিল রে? রোজ রাইতের বেলা জোনাক পোকা কানে কানে কয়, দেইখা লো রে ত্রিভূবনে কেউতো কারো নয় মাইয়া ও মাইয়ারে তুই অপরাধী রে আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরায়া দে আমার অনুভূতির সাথে খেলার অধিকার দিলো কে মাইয়া তুই বড় অপরাধী তোর ক্ষমা নাইরে।। তোর নামের পাশে সবুজ বাতি আরতো জ্বলে না এখন রাত্রি জুইরা কেউতো আর মায়া লাগায় না কারো হাসিমুখের ছবি দেইখা ঘুম আর ভাঙে না কেউ আর ফ্লেক্সিলোডের দোকানটাতে ও ভীর জমায় না।। এখন তারার মতো জ্বলে নেভে কস্টগুলারে আমি গিটারের সুর সাথে লইয়া ভালোই আছিরে রোজ রাইতের বেলা জোনাক পোকা কানে কানে কয়, দেইখা লো রে ত্রিভূবনে কেউতো কারো নয় মাইয়া ও মাইয়ারে তুই অপরাধী রে আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরায়া দে আমার অনুভূতির সাথে খেলার অধিকার দিলো কে মাইয়া তুই বড় অপরাধী তোর ক্ষমা নাইরে।
উওর হবে "বকুল" ফুল ।কারন বকুল থেকে মাঝের অক্ষর "কু" বাদ দিলে "বল" থাকে।আর "বল" একটি খেলনা।
আপরাধ বিজ্ঞানের জনক হলেন লোমব্রাসো।তথ্যসূত্র:ইন্টারনেট।