আমি যখন পড়তে বসি বা লিখতে বসি।  লিখতে পাড়িনা বা পারলেও সময় নাই তখন তারাতারি করার জন্য যে উত্তেজিত হয় তখন আমার লিঙ্গে শুরশুরিয়ে বীর্য বেরিয়ে আসে এর করন কি? কি ভাবে এর থেকে মুক্তি পাব?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

এটা অনেক দিনের বদ অভ্যাসের জন্য হতে পারে। যেমন- হস্তমৈথুনের ফল এটা। আপনি আগে হস্তমৈথুনের অভ্যাস ত্যাগ করুন।  এবং দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন।  প্রতিদিন পর্যাপ্ত পরিমাণে পানি পান করুন। পুষ্টিকর খাবার খান ও পর্যাপ্ত পরিমাণে ঘুমান। আশাকরি সমাধান পেয়ে যাবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Talha2003

Call

এই সমস্যার নাম leakege of semen.হস্ত মৈথুনের প্রভাবে এই সমস্যা  হয়।এই সমস্যা দূর করতে চাইলে হস্ত মৈথুনের বদ অভ্যাস ত্যাগ করুন।আর পাশাপাশি- >পর্যাপ্ত পানি পান করুন >নিয়মিত ডিম দুধ খাওয়ার অভ্যাস করুন >মসলাদার খাবার বেশি করে খান >যদি এলার্জির সমস্যা না থাকে দৈনিক ২ কোয়া কাচা রসুন খাওয়ার অভ্যাস করুন >এছাড়া পর্যাপ্ত পরিমানে ঘুমানোর চেষ্টা করুন এতে আপনার দেহ ও হরমোনের সমন্বয় থাকবে আর আপনি আপনার সমস্যা থেকে মুক্তি পাবেন ইনশাল্লাহ।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call
আপনি প্রতিদিন আদা,কালোজিরা, দারচিনি, লবঙ্গ, রসুন কেটে টুকরো টুকরো করে পানি দিয়ে গিলে খান। খাটিঁ মধু খেতে পারেন। আর নিয়মিত পুষ্টিকর খাবার গ্রহণ করুন, প্রতিদিন দুধ, ডিম, কলা, প্রোটিন জাতীয় খাদ্র বেশি কর খান। পর্যাপ্ত পরিমানে পানি পান করু রাতে ৭-৮ ঘন্টা ঘুমান। হামদর্দ কম্পানির জারনাইড সিরাপটি ১৫-৩০ দিন সেবন করুন। সাথে টেবলেট স্পামার্টিন ২টি টেবলেট দিনে দুইবা খাবেন। ইনস্পার্ম টেবলেট ২টি টেবলেট দুইবার খাবেন। এইভাবে ৩০-৬০ দিন সেবন করুন। আর হামদর্দ ডাক্তারের পরামর্শ নিতে পারেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ