MFTanvi

Call

ইলুমিনাতি হচ্ছে মানুষকে ভূল পথে পরিচালিত করার একটি প্রক্রিয়া।  বিভিন্ন সেলিব্রিটিরা এর সাথে জড়িত । রেসলার ,ফুটবলার ও পশ্চিমা গায়কগণ এর সাথে জড়িত।  তারা বিভিন্ন চিহ্ন ব্যবহার করে মানুষকে ভূল পথে ডাকে। তারা শয়তানের উপাসনা করে ও ছাগলের মাথা সম্বলিত চিত্র ও ড্রাগনের ছবি ব্যবহার করে থাকে। ক্রিশ্চিয়ানা রোনালদো, মেসি,সেথ রোলিন্স,ট্রিপল এইচ,শাকুর মজিদ,নিকি মিনাজ ও ইলুমিনাতির সাথে জড়িত। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ইলুমিনাতি একটি গুপ্ত সংগঠন। ১৭৭৬ সালের ১ মে ব্যাভারিয়া তে অ্যাডাম ওয়েইশপ্ট এই সংগঠন টি প্রতিষ্ঠা করেন। ইলুমিনাতি শব্দের অর্থ "যারা কোনো বিষয়ে বিশেষ ভাবে আলোকিত বা জ্ঞানার্জনের দাবী করে" অথবা "বিজ্ঞান বিষয়ে বিশেষ জ্ঞান সম্পন্ন কোনো দল"। অ্যাডাম ওয়েইশপ্ট একজন জেসুইট ছিলেন । পরে ব্যাভারিয়ার ইংগোল্স্তাদ বিশ্ববিদ্যালয়ে খ্রিষ্টান ধর্মীয় বিষয়ে শিক্ষক হিসেবে যোগ দেন। কিন্তু পরবর্তীকালে তার হাতেই গড়ে উঠে এই ইলুমিনাতি। অনেকেই ধারণা করে থাকে যে ইলুমিনাতি এর সৃষ্টির পিছনে মূল ভূমিকা পালন করেছে ফ্রিম্যাসন্স রা। ক্যাথলিক খ্রিষ্টান দের চোখে ইলুমিনাতিরা ষড়যন্ত্রকারী হিসেবে পরিগণিত হয়। অনেকের মতে এরা নতুন বিশ্ব ব্যাবস্থা গড়ে তোলার নীল নকশা নিয়ে কাজ করে যাচ্ছে। ড্যান ব্রাউন রচিত এঞ্জেল্স অ্যান্ড ডিমন্স উপন্যাস প্রকাশের ফলে এই সংগঠনটি আধুনিক কালে আবার আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়। কার্যক্রম প্রচুর ষড়যন্ত্র তত্ত্ব মতে, শক্তিমান সিক্রেট সোসাইটি ইলুমিনাতি মূলত এ বিশ্বের সকল প্রধান ঘটনা নিয়ন্ত্রণ করে। ১. ফ্রেঞ্চ বিপ্লবের সূচনাও ইলুমাতির হাতেই। ২. নেপোলিয়নের ওয়াটারলু যুদ্ধের ফলাফল নির্ধারণ করে ইলুমিনাতি। ৩. শয়তানের উপাসনার মাধ্যমে স্বার্থ হাসিল করে ইলুমিনাতি। খ্রিস্টান ও মুসলিম ষড়যন্ত্র তত্ত্বমতে, ইলুমিনাতির এক চোখা প্রতীক প্রমাণ করে যে, ইলুমিনাতি হলো সেই সংঘ যারা একচোখা দাজ্জাল (কিংবা বাইবেল মতে ৬৬৬ বা অ্যান্টিক্রাইস্ট ) এর আগমনের পথ সুগম করছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

পৃথিবীর ইতিহাসে সবচেয়ে দুর্ধর্ষ ও ধূর্ত গুপ্তসংঘের নাম ইলুমিনাতি।

বর্তমান বিশ্বব্যবস্থা নিয়ন্ত্রণ থেকে করোনাভাইরাস ও অন্যান্য অনেক মানবসৃষ্ট বিপর্যয়ের কলকাঠি ইলুমিনাতির হাতে বলে প্রবল ধারণা রয়েছে।
তাদের সম্পর্কে বিস্তারিত জানতে এই পোস্টটি পড়তে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ