দয়া করে জানাবেন প্লিজ আর বির্য ঘন করার উপায়।
শেয়ার করুন বন্ধুর সাথে
Bony Yamin

Call

শত বছরের বেশি সময় ধরে এর জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা অথবা চেষ্টা করেও লিঙ্গের আকার পরিবর্তনে তেমন একটা ভাল ফলাফল/আবিষ্কার এখন পর্যন্ত করা সম্ভব হয়নি। তবে এটা সত্য যে - বিভিন্ন খাবার বড়ি, ক্রিম, ব্যায়াম, লকিং মেশিন এবং অস্ত্রপ্রচারের মাধ্যমে এখন মানুষ তার লিঙ্গের আকার পরিবর্তনের চেষ্টা করে থাকে। কিন্তু সত্যিকার অর্থে তাদের কোনটিই কার্যকর হয়না। বরং এ রকম চেষ্টার ফলে অনেক পুরুষই লিঙ্গত্থান সমস্যাসহ নানবিধ যৌন জটিলতায় পতিত হচ্ছেন প্রতিনিয়ত। উত্তেজিত অবস্থায় লিঙ্গ 3.5 ইঞ্চি হলেই স্ত্রীকে সুখ দিতে যথেষ্ট। হাসি খুশি থাকুন। মুলত লিঙ্গের অাকার ও গঠন নির্ভর করে শারীরিক গঠন অার জিনগত বৈশিষ্টের উপর। মানুষ ভেদে মানুষের উচ্চতা, রঙ, ভঙ্গি যেমন ভিন্ন তেমনি লিঙ্গও ভিন্ন মাপ ও ভিন্ন গঠনের হয়ে থাকে তাই এটি নিয়ে চিন্তার কোন কারণ নেই। তবে কোন সমস্যা প্রকৃত লিঙ্গ টি দুর্বল হয়ে গেলে সঠিক চিকিত্সায় সেটি সবল করা যায়। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

Call

বাজারে অনেক মালিশ পাওয়া গেলেও এটা সত্য কথা যে , লিঙ্গ বড় ও মোটা কথার কোন ওষুধ নাই । সবই মিথ্যা আশ্বাস । কাউকে বিশ্বাস করবেন না । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
MRRAJUAHMED

Call

পুরুষাঙ্গ প্রতিদিন মধু দিয়ে মালিশ করলে, পুরুষাঙ্গ মোটা হতে পারে । আসলে লিঙ্গ মোটা করার মত কোনো ব্যাবস্থা এখন পর্যন্ত তৈরি হয়নি। আপনি যদি লিঙ্গ মোটা করার জন্যে কোনো কিছু করতে চান তাহলে সেটা আপনার জন্যে বিপদ ডেকে আনতে পারে । সবসময় পুষ্টিকর খাবার খান কারন প্রতিদিনের স্বাভাবিক খাবারেই যৌনক্ষমতা ধরে রাখা সম্ভব । আর কিছু সেক্সফুড আছে যা সত্যিই যৌনক্ষমতা বাড়ায় ওগুলো খাবেন। আর মনের দুর্বলতা বাদ দিয়ে দিন । ১৫ দিন লিঙ্গ উত্তেজিত চেষ্টা করবেন না । পুষ্টিকর খাবার খান যেমনঃ মাছ , গরুর , মাংস , ডিম , কলা , আনাজি কলা ,শাক সবজি । বউ থাকলে ১৫ দিন পরে আদর করবেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ