আমার মাসিক ইন্টারনেট খরচ অনেক হয়ে যাচ্ছে.....প্রতিমাসে এতো টাকা ইন্টারনেটের পিছনে ব্যয় করা সম্ভব নয়...কিন্তু wifi ও নিতে পারবো নাহ...কারণ সেটা তো যেখান সেখান ব্যবহার করতে পারবো নাহ....তাই অনেকে রেকোমেন্ড করলো স্কিটো সিম কিনতে..এতে নাকি ইন্টারনেট খরচ অনেক কম.। তো আমি এই সিম নিতে চাচ্ছি.. আমার প্রশ্ন হলো.....১.সিমটি কিনতে কি সাধারণ সিমের মতো কাস্টোমার কেয়ার এ nid কার্ড দিয়ে কিনতে হবে? ২.এর অসুবিধা কিকি? এটাতে নাকি রিচার্জ করা কষ্টকর?
Share with your friends
Waruf

Call

হ্যা স্কিটোতে কিছুটা কম মূল্যে নেট কেনা যায়।  স্কিটো সিম কিনতে সাধারন সিম কেনার মতই প্রসেস,  আইডি কার্ড লাগবে। তবে জিপি কাস্টমার কেয়ারে এ সিম পাবেন না।  এদের ডিস্ট্রিবিউশন আলাদা জনবল জড়িত। তাই স্কিটো এজেন্ট খুজুন সিম কিনতে।  এই সিমের সুবিধা বলতে কলরেট কম। ৫০ পয়সা মিনিট। এবং এপস দিয়া অনেক কিছু কন্ট্রোল করতে পারবেন। ইন্টারনেট প্যাক কম দামে পাবেন। আর হ্যা রিচার্জ কষ্টকর নয়। তবে দোকানে যেয়ে বলতে হবে জিপি স্কিটো লোড এবং কোড *৬৬৬* আপনার নাম্বার#(জিপিতে ৫৫৫ এর বদলে ৬৬৬ দিতে হয়) তবে বিকাশ থেকে লোড করা একটু ঝামেলার। এখন অবশ্য দোকানদারগন লোড সিস্টেম জেনে গেছেন।

Talk Doctor Online in Bissoy App
Call

Skitto sim এ ইন্টারনেট ডাটা,কলরেট,এসএমএস ইত্যাদিতে নানা রকমের সুযোগ দেওয়া থাকে। অল্প টাকায় অনেক এমবি কেনা যায়। আপনি এ সিমে ৪২ টাকায় ৩ জিবি পাবেন। মেয়াদ ৩ দিন।

Talk Doctor Online in Bissoy App

আমি স্কিটু সিম চালায়। আমার কাছে সেরা কিছু অফার যা আমি ব্যবহার আর আপনিও পাবেন। যেমন ৯৯ টাকায় 3gb, ২০৯ টাকায় ১০GB ও ২৯৫ টাকায় 20GB ইত্যাদি। তবে mb কিনতে হলে আপনাকে অবশ্যই এপ্স ব্যবহার করতে হবে।

Talk Doctor Online in Bissoy App
Shawn

Call

SKITTO গ্রামীনফোনের একটা ডিজিটাল কনসেপ্ট। এটি বিশেষ এক প্রকার প্রিপেইড সিম। বর্তমানে এটি শুধুমাত্র জিপিসি, জিপিসিএফ এবং নির্দিষ্ট কিছু গ্রামীণফোনে এক্সপ্রেস এ বিক্রি করা হচ্ছে। অকল্পনীয় কিছু অফার নিয়ে সিমটি বাজারে ছাড়া হয়েছে। যারা বেশি বেশি ইন্টারনেট ব্যবহার করেন তাদের জন্য skitto এর বিকল্প আর কিছুই হতে পারে না। যদিও এর কলরেট ও যথেষ্ট আকর্ষণীয়- skitto থেকে skitto 25পয়সা এবং অন্য যেকোনো লোকাল নাম্বারে 60 পয়সা কোন শর্ত ছাড়াই। অবশ্যই প্রতি সেকেন্ডে পালস। আর হ্যা, সিম চালু করলেই এইটাতে 10tk এবং 1gb ইন্টারনেট থাকে যার মেয়াদ 1 মাস। ইন্টারনেট এর সুবিধা বলার আগে এই সিম এর কিছু অসুবিধা বলে নেয়া যাক।  প্রথম অসুবিধা হলো gpay wallet ছাড়া এটাতে রিচার্জ করা যায়না। দ্বিতীয় অসুবিধা হলো এর কোনো ussd কোড নাই, সব কিছু skitto নামক software দ্বারা করতে হয়। আকর্ষণীয় ইন্টারনেট অফার: আমি আমার skitto সিম দিয়ে মাত্র 95 টাকায় 3.5gb use করসি। যতবার 100tk বা তার বেশি রিচার্জ করা হবে ততবারই 1gb করে ইন্টারনেট ফ্রী দেয়া হয়, যার মেয়াদ 14দিন! ভ্যাট সহ মাত্র 19টাকায় 500 mb পাওয়া যায়, মেয়াদ 7দিন। মাসিক প্যাকেজ আছে 1gb 195tk এবং 2gb 290tk, যদিও এটা খুব বেশি আকর্ষণীয় না। ভাটসহ 75টাকায় 1gb পাওয়া যায়, মেয়াদ 7দিন। এছাড়াও সাপ্তাহিক এবং দৈনিক কিছু প্যাকেজ আছে।  এবং আস্তে আস্তে আরো বিভিন্ন প্যাকেজ এটাতে অন্তর্ভুক্ত হবে শীঘ্রই।

Talk Doctor Online in Bissoy App