আমি গ্রামীনফোন এর একটি ভি আই পি সিম কিনতে আগ্রহী, কিন্তু এর সুবিধা সম্পরকে জানি না, এ সিম কি ০১৭১ দিয়ে শুরু হয়, আর এ সিমের দাম কতো পরবে।
শেয়ার করুন বন্ধুর সাথে

ভাই ভিআইপি সিম বলতে কোন সিম বাংলাদেশে নেই। বাংলাদেশে আছে প্রিপেইড এবং পোষ্টপেইড। এগুলো সিম যে কেউ কিনতে বা ব্যাবহার করতে পারবে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

এখানে আপনি গ্রামীণফোনের ১ কোডের সিম কিনতে চাচ্ছেন। আসলে এগুলো মানুষের কাছে VIP কিন্তু বাস্তবে সকল প্রিপেইড সিমের মতই। আর, এগুলোর দাম বিভিন্ন দোকানে বিভিন্ন রকম। ২৫০-৭০০ টাকা পর্যন্ত এসব সিম বিক্রি হয়। কিন্তু এগুলো সব টাকা মারার ধান্দা। আপনি যদি কম কল রেটের কোন সিম কিনতে চান তবে গ্রামীণফোনেরর Skitto Sim কিনতে পারেন। Skitto Sim এর সুবিধা হলো এটা দিয়ে যেকোনো নাম্বারে ১ পয়সা আর GP-GP ১/২ পয়সা কলরেট। সিমের মূল্য ১০০ টাকা। প্রাপ্তিস্থান : যেকোনো গ্রামীণফোনের অফিস। আশা করি বুঝতে পেরেছেন। বিস্ময়ের সাথে থাকার জন্য ধন্যবাদ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমরা সচারচরযে সিম বেশি ব্যবহার করি এইটা প্রিপেউড।এইটাতে আমরা স্ক্রাচ কার্ড কিনে বা লোড দিয়ে আগে টাকা ভরি, তারপর কথা বলি। কিন্তু পোষ্টপেইড সংযোগের ক্ষেত্রে ব্যাবহারের পরে টাকা পরিশোধ করতে হয়। তাই একে পোষ্ট-পেইড বলে। প্রিপেউডে টাকা শেষ হলে আপনি আর কথা বলতে পারবেন না কিন্তু পোষ্টপেউডে কথা বলার মাথে টাকা ফুরিয়ে সংযোগ বিচ্ছিন্ন হওয়ার ভয় থাকে না।মাস শেষে পোষ্টপেইডে নিজের সুবিধামত বিল পরিশোধ করতে পারবেন।এর সুবিধা এইটাই পার্থক্য তবে বিভিন্ন সময়ে বিভিন্ন অফার দিয়ে থাকে।  আর বর্তমানে 0171 সিম পাওয়া যায়। প্রিপেইড সিম নিতে আপনাকে 100-150টাকা দিতে হতে পারে আর পোষ্টপেইড সিম নিতে চাইলে আপনার শহরে গ্রামিনফোন অফিসে যোগাযোগ করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ