আমাদের ফ্যামিলি আর্থিকভাবে খুবই দুর্বল.. আমার বাবা একজন ধর্মভীরু এবং কুসংস্কারাচ্ছন্ন মানুষ।তিনি আমাকে পড়ালেখার কোন খরচ দেন না।এজন্য আমি টিউশনি করে পড়ালেখা করি।আমি আগামী বছর এইচ এস সি পরীক্ষা দিব।এখন আমার বাবা আমাকে পড়ালেখা বাদ দিয়ে দাড়ি রেখে নামাজ পড়তে বলে।আমি তা না করলে মারধর এবং বাড়ি থেকে বের হয়ে যেতে বলে।আমি তার ব্যাবহারে বিরক্ত হয়ে গেছি।কিন্তু আমি আমার ফ্যামিলির সাথে থাকতে চাই।তাকে যতই বোঝানো হোক সে বুঝবেনা।এখন আমি কি করব?
শেয়ার করুন বন্ধুর সাথে
AalNoman

Call

আপনি নামাজ পড়া শুরু করেন মন থেকে। নামাজের জন্য আপনার পড়ালেখা বা টিউশনের কোনো ক্ষতি হবে না ইনশাআল্লাহ... বরং আপনার উদ্দেশ্য সফলকাম সহজ হবে! নামাজ পড়লে কখনও কারো ক্ষতি হওয়া দেখি নাই! 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
NirobAhmad

Call

আপনার বাবা কি নামাজ পড়তে বলেন যে,যার জন্যে পড়ালেখা ছেড়ে দিতে হবে? ?? আর আপনিই বা কি এত পড়ালেখা করেন যে,সময়মত নামাজ পড়তে পারেন না। যে কারনে আপনার বাবা আপনাকে নামাজের কথা বলার সুযোগ পাচ্ছে? আপনি যদি ভাবেন যে আপনি খুব পড়ালেখা করেন,তাই নামাজ পড়ার সময় পান না। তাহলে বলবো,আপনি কওমী মাদ্রাসা থেকে ঘুরে আসুন। দেখুন উনারা কতটা পড়ালেখা করে। আর সেই সাথে নামাজ ও ধর্মীয় আমল কতটা মেনে চলে। যাইহোক,আপনার কথা অনুযায়ী মনে হচ্ছে আপনার বাবার মানসিক সমস্যা আছে। তাই উনাকে ভালো একজন চিকিৎসক দেখান। কেননা,যারা ধার্মিক তাদের কাছে ইলমের দাম সবার উপর। কেননা নবীকরিম (সঃ) বলেছেন, জ্ঞান অর্জনের জন্যে প্রয়োজনে চীনে যাও। আর সেখানে আপনার বাবা পড়ালেখা আর নামাজ কে মুখোমুখি করে ফেলেছেন। আর এই পর্যায়ে আপনার অবস্থান ও কি হওয়া উচিত ভেবে দেখুন। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ