আমি ১৩ বছর বয়স থেকে হস্তমৈথুন করি। তখন বুঝি নাই দিনে ২বার করেও করতাম। এখন আমার বয়স ১৮। এখন আমার সামান্য উত্তেজনায় লিঙ্গে পানি বের হয়ে আসে।আর ৩০/৪০সেকেন্ড এ িবির্য বের হয়ে যায়। লিঙ্গ ছোট হয়ে গেছে।এখন কি হস্তমৈথুন ছেরে দিলে আগের শক্তি ফিরে পাব বা এর সমাধানটা কি খুব িচন্তায় আছি প্লিজ এর কিছু টিপস দেন কি করলে এর সমাধান পাব
শেয়ার করুন বন্ধুর সাথে
Call
হুম, অবশ্যই পাবেন
  পর্ন দেখা ছেড়ে দিন & হস্তমৈথুন করা কমান। মাসে দুই তিন বার করতে পারেন কিন্তু একেবারে ছেড়ে দিতে পারলে ভাল।
একেবারে ছেড়ে দেওয়াটা কঠিন। যদি নিয়মিত পাচ ওয়াক্ত নামায পড়েন & একা থাকা থেকে বিরত থাকেন দেখবেন সব ঠিক হয়ে যাচ্ছে। যেভাবে হোক নিজকে সব সময় ব্যস্ত রাখবেন।

যদি হস্তমৈথূন হয়ে যায়, তা নিয়ে কম চিন্তা করবেনন

নিয়মিত পুষ্টিকর খাবার (দুধ,ডিম,কলা) খাবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার বয়স অনেক কম। নিজের উপর অনেক অবিচার করে ফেলেছেন যদিও অনেকেউ এ ভুল কাজটি করে থাকে। ভয় পাবার কারন নেই । পর্ণ দেখা, চটি পড়া , হস্তমৈথুন করা ছেড়ে দিন। নিঃসঙ্গ থাকবেন না। শারীরিক ব্যায়াম করুন। হস্তমৈথুন করতে ইচ্ছে হলে অন্য কাজে ব্যাস্ত হয়ে যাবেন। নিয়মিত দুধ, ডিম, কলা, শাকসবজি খান ২ মাসেই রেজাল্ট পাবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

হস্তমৈথুনের ফলে যে ক্ষতি হয়, তা থেকে বেরিয়ে আসা সহজ নয়, সময়সাপেক্ষ। এই বদ অভ‍্যাসটি যৌনক্ষমতাকে নষ্ট করে ফেলে। এমনকি সন্তান ধারণ ক্ষমতাকেও হ্রাস করে ফেলে। তাই হস্তমৈথুনের ক্ষতি থেকে বাঁচতে হলে, চিরতরে এই বদ অভ‍্যাসটি বাদ দিতে হবে। নিশ্চয়ই নামাজ সকল প্রকার অশ্লীলতা (যেমনঃ হস্তমৈথুন, ব‍্যভিচার প্রভৃতি) থেকে বান্দাকে বিরত রাখে। তাই নিজের মধ‍্যে নামাজ পড়ার সঠিক অভ‍্যাস গড়ে তুলতে হবে। পরকালের শাস্তিকে ভয় করতে হবে। পবিত্র কুরআনে মধুকে সর্বোত্তম খাবার ও দুধকে সর্বোত্তম পানীয় বলা হয়েছে। তাই এগুলো খেতে হবে। পবিত্র হাদীসে কালোজিরাকে মৃত‍্যু ব‍্যতীত সকল রোগের মহৌষধ বলা হয়েছে। তাই এটি খেতে হবে। মধু, দুধ, কালোজিরা, কাঁচা রসুন, মাষকলাই ডাল, গরুর গোশত যৌনশক্তি ও যৌনক্ষমতা বৃদ্ধি করে। তাই এগুলো খাবেন। নিয়মিত পরিমিত পানি, সুষম ও পুষ্টিকর খাবার খাবেন। ১-৬ মাসের মধ‍্যে যৌনশক্তি (লিঙ্গ সতেজ ও সবল) এবং ৬-১৯ মাসের মধ‍্যে যৌনক্ষমতা (বেশিক্ষণ ধরে যৌনমিলন করার ক্ষমতা ও সন্তান জন্মদানের ক্ষমতা) ফিরে পাবেন ইন শা আল্লাহ। ধন‍্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ