আমি সবসময় চিন্তায় থাকি খুব ভয়ানক পরিস্থিতিতে পড়েছি কাউকে সাহায্য করার কথা বলতেও পারি না নেশা টা ছাড়তেও পারছি না।আপনাদের কাছেই শেয়ার করছি দয়া করে এই বিপদগ্রস্থ কে সাহায্য করুন। আমার যখন দুই বছর তখন থেকে আমি দুর্ঘটনা ক্রমে আমার এক প্রতিবেশীদের থেকে পান সুপারি জর্দা তে ভীষণ ভাবে আসক্ত হয়ে পড়েছিলাম এখন আমার বয়স ১৮ কিন্তু কিছুতেই পান খাওয়া ছাড়তে পারছি না। প্রায় প্রত্যেকদিন ই কত দৃঢ় মনোবোল নিয়ে ভাবি আজ থেকে আর খাবো না কিন্তু নেশা উঠলে সব ভুলে যাই বিভিন্ন কারণ দেখিয়ে খেয়ে ফেলি নিজের অজান্তেই আবার খাওয়ার পরে খারাপ লাগে নিজের কাছে। এখন আপনাদের কাছে হাতজোর করে অনুরোধ এই অসহায় কে সাহায্য করুন কোন উপায়ে এই অবস্থা থেকে মুক্তি পেতে পারি অথবা কি খেলে এটাকে ত্যাগ করা সম্ভব হবে? আপনাদের উওরের অপেক্ষায় থাকব আশা করি সাহায্য করবেন।ধন্যবাদ ভাইয়ারা।
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি আপনার সাথে কিছু খাবার রাখবেন ( বিস্কুট. সেন্টার ফ্রুট ইত্যাদি)। পান খাওয়ার নেশা জাগলে পানের বদলে সেগুলো খাবেন। আপনি যদি ছাত্র হন তাহলে পড়াশুনায় আপনি ব্যাস্ত থাকুন। তাহলে আপনি নিশ্চয় এই নেশা থেকে মুক্তি পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার যখনই নেশাটি উঠে তখনই আপনি বিভিন্ন ফ্লেভারের চিউইং গাম ট্রাই করতে পারেন। এই অভ্যাস নিয়মিত গড়ে তুললে আশা করা যায় পান-সুপাড়ির নেশা ছাড়তে বেশি সময় লাগবেনা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ